Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

অতিরিক্ত ডিআইজি হলেন ১৯ পুলিশ কর্মকর্তা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি পেয়েছেন পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার ১৯ কর্মকর্তা। গতকাল বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগে থেকে এক প্রজ্ঞাপন জারি করা হয়েছে। প্রজ্ঞাপনে পদোন্নতি পাওয়া কর্মকর্তাদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিবের বরাবর যোগদানপত্র পাঠাতে বলা হয়েছে। পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তারা হলেন-নৌ পুলিশ ইউনিটের পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) মো. শফিকুল ইসলাম, ঢাকার হাইওয়ে পুলিশ ইউনিটের পুলিশ সুপার (প্রশাসন ও প্ল্যানিং) মোহাম্মদ বরকতুল্লাহ খান, ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার সারোয়ার মোর্শেদ শামীম, বরিশাল মহানগর পুলিশের উপপুলিশ কমিশনার আবু রায়হান মুহাম্মদ সালেহ, পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) পুলিশ সুপার মো. শামসুল আলম, ঢাকার হাইওয়ে পুলিশ ইউনিটের পুলিশ সুপার মো. নজরুল ইসলাম. পুলিশ অধিদফতরের সহকারী পুলিশ মহাপরিদর্শক আবদুল্লাহীল বাকী, ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার মো. জামিল হাসান, ঢাকার শিল্প পুলিশ ইউনিটের পুলিশ সুপার সানা শামীনুর রহমান, কক্সবাজার-১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক (পুলিশ সুপার) মো. আতিকুর রহমান, পুলিশ অধিদফতরের সহকারী পুলিশ মহাপরিদর্শক মো. মাসুদুর রহমান, চাঁদপুরের পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান।

এছাড়া পুলিশের বিশেষ শাখার (এসবি) পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার মো. ওয়ালিদ হোসেন, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পুলিশ সুপার মিয়া মাসুদ করিম, রংপুরের রেঞ্জ রিজার্ভ ফোর্সের (আরআরএফ) পুলিশ সুপার মো. মেহেদুল করিম, পুলিশের বিশেষ শাখার পুলিশ সুপার মো. গিয়াস উদ্দিন আহমদ, পুলিশের চট্টগ্রাম রেলওয়ে জেলার পুলিশ সুপার নওরোজ হাসান তালুকদার এবং রংপুরের রেঞ্জ ডিআইজির কার্যালয়ের পুলিশ সুপার মো. এনামুল হক অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি পেয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অতিরিক্ত-ডিআইজি
আরও পড়ুন