Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রেলমন্ত্রী তিন দিনের সফরে এখন কক্সবাজারে

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

রেলপথ মন্ত্রী মোঃ নুরুল ইসলাম সুজন এমপি বুধবার ১৩ জানুয়ারী বিকেল সাড়ে ৪টার দিকে বিমানযোগে কক্সবাজার বিমানবন্দরে পৌঁছান।

এসময় কক্সবাজার জেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী, সংসদ সদস্য কানিছ ফাতেমা আহমদ, কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান, কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র-২ হেলাল উদ্দিন কবির, ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান প্রমুখ তাঁকে ফুল দিয়ে স্বাগত জানান।

রেলপথ মন্ত্রী মোঃ নুরুল ইসলাম সুজন আজ বৃহস্পতিবার (১৪ জানুয়ারী) সকাল ১১টায় দোহাজারী-রামু-ঘুংধুম রেললাইন স্থাপন প্রকল্পের আওতায় আইকনিক স্টেশন ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপন করবেন।

পরদিন শুক্রবার (১৫ জানুয়ারী) বিকেল ৩টায় তিনি বিমানযোগে কক্সবাজার ত্যাগ করবেন বলে মন্ত্রীর একান্ত সচিব (যুগ্মসচিব) মোহাম্মদ আতিকুর রহমান প্রেরিত সফরসূচিতে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ