Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

মৃত্যুর ৭ মাস পরে সুশান্তের চিঠি প্রকাশ বোনের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২১, ২:৫৪ পিএম

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কেটে গিয়েছে ৭ মাস। এখনও পর্যন্ত কাটেনি ধোঁয়াশা। সুশান্তের মৃত্যু নিয়ে গোটা ভারত জুড়ে তোলপাড় শুরু হলেও, শেষ পর্যন্ত অভিনেতার মৃত্যু নিয়ে রহস্য অব্যাহত। সুশান্তের মৃত্যুর ৭ মাস পর এবার প্রয়াত অভিনেতার বোন শেয়ার করলেন একটি চিঠি। সুশান্তের হাতে লেখা চিঠি সবার সামনে তুলে আনেন প্রয়াত অভিনেতার বোন শ্বেতা সিং কীর্তি।

সুশান্তের হাতে লেখা চিঠির ছবি শেয়ার করে ভাইয়ের চিঠি বলে প্রকাশ করেন শ্বেতা। পাশাপাশি ভাই প্রয়াত হলেও, তাঁর প্রতি ভালবাসা প্রকাশ করেন শ্বেতা।

২০২০ সালের জুন মাসে মুম্বইয়ের ব্যান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ। সুশান্তের মৃত্যুর পর তা নিয়ে প্রায় গোটা ভারত জুড়ে তোলপাড় শুরু হয়ে যায়। কাই পো চে অভিনেতার মৃত্যুর পর মাদক মামলায় গ্রেফতর করা হয় তাঁর বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তীকে। রিয়ার পাশাপাশি তাঁর ভাই সৌভিক চক্রবর্তী, হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা এবং কর্মী দীপেশ সাওয়ান্তকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। ২৮ দিন মুম্বইয়ের বাইকুল্লা জেলে বন্দি থাকার পর সাময়িক মুক্তি পান রিয়া চক্রবর্তী। রিয়ার পর জামিন পান অভিনেত্রীর ভাই সৌভিক চক্রবর্তীও।

জামিন পাওয়ার পর বর্তমানে রিয়া এবং তাঁর ভাই সম্প্রতি মুম্বাইতে বাড়ি খুঁজতে বের হন। সে ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে। এসবের পাশাপাশি সম্প্রতি রোডিস খ্যাত রাজীব লক্ষ্মণের সঙ্গেও রিয়া চক্রবর্তীর ছবি ভাইরাল হয়ে যায়। রিয়াকে মাই গার্ল বলে উল্লেখ করা পর রাজীব নিজের শব্দ সংশোধন করেন। রিয়া তাঁর পুরনো বন্ধু বলে দাবি করেন রাজীব।


সূত্র : জি২৪ ঘন্টা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২১ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন