Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরা থেকে ছিনতাই হওয়া ইজিবাইক মুন্সিগঞ্জ থেকে উদ্ধার, গ্রেফতার ৯

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২১, ৪:২৩ পিএম

সাতক্ষীরায় সংঘবদ্ধ ইজিবাইক ছিনতাই চক্রের ৯ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় জব্দ করা হয়েছে ছিনতাই হওয়া দু’টি ইজিবাইক।
গত চারদিন টানা অভিযান চালিয়ে মাদারীপুর ও মুন্সিগঞ্জ জেলা থেকে তাদের গ্রেফতার করা হয় বলে বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) দুপুরে একস প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের জানিয়েছেন সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর্জা সালাউদ্দিন।
গ্রেফতারকৃতরা হলেন, মাদারীপুর সদর থানার গোলাবাড়ি গ্রামের মিন্টু মাতবর, মাহবুব ব্যাপারী, রাসেল হাওলাদার, একই থানার নয়াচর গ্রামের অন্তর ঢালী, শিবচর থানার সুমন ফরাজী, জাহাঙ্গীর ব্যাপারী ও মুন্সিগঞ্জ জেলার রুবেল হোসেন, বোরহান ব্যাপারী এবং মিজানুর রহমান।
প্রেস ব্রিফিংয়ে সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর্জা সালাউদ্দীন জানান, ১২ ডিসেম্বর সাতক্ষীরা ও বিনেরপোতা এলাকা থেকে সদর থানার ফয়জুল্লাহপুর গ্রামের আনিসুর রহমান, দক্ষিণ কামালনগর এলাকার মিজানুর রহমান ও দেবহাটার পারুলিয়া এলাকার আজিবর রহমানের তিনটি ইজিবাইক ছিনতাই হয়।
ভাড়া নেওয়ার কথা বলে গন্তব্যে পৌঁছানোর আগেই পথিমধ্যে চেতনানাশক স্প্রে ও তরল পদার্থ খাওয়ানোর মাধ্যমে চালকদের অজ্ঞান করে জনমানবহীন স্থানে ফেলে দিয়ে ইজিবাইক তিনটি ছিনতাই করে পালিয়ে যায় ছিনতাইকারীরা।
এসব ঘটনায় ইজিবাইকের মালিক আনিসুর রহমান ও মিজানুর রহমান বাদী হয়ে সদর থানায় পৃথক দু’টি মামলা করেন।
পলিশ মামলা দুটি তদন্ত শুরু করে এবং জানতে পারে ছিনতাই চক্রের সদস্যরা মাদারীপুর ও মুন্সিগঞ্জ জেলার অধিবাসী। তথ্য অনুযায়ী সাতক্ষীরা সদর থানার একটি টিম দু’টি জেলায় ৪দিন অভিযান পরিচালনা করে ৯ জন আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়।
গ্রেফতারকৃতদের দেওয়া তথ্য অনুযায়ী মুন্সিগঞ্জের লৌহজং থানার বনশেমন্ত গ্রাম থেকে উদ্ধার করা হয় চুরি হওয়া দু’টি ইজিবাইক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ