Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে খাদ্য নিরাপত্তা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২১, ৫:১৩ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মুজিব বর্ষে কোভিড-১৯ এর স্বাস্থ্যবিধি অনুসরণ করে উপজেলা পর্যায়ে জনসচেনতা সৃষ্টির লক্ষ্যে খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ আয়োজিত ওই সেমিনার অনুষ্ঠিত হয়।

জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা আতিকুর রহমানের সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাঈদা পারভীন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূরুল হুদা খান, কৃষি কর্মকর্তা সাধন কুমার গুহ মজুমদার, সিনিয়র মৎস্য কর্মকর্তা এ.এস.এম সানোয়ার রাসেল, প্রেসক্লাব সভাপতি প্রভাষক নীলকন্ঠ আইচ মজুমদার, সাধারণ সম্পাদক আতাউর রহমান, ওসি (তদন্ত) শেখ জহিরুল ইসলাম মুন্না, ইউপি চেয়ারম্যান শাহজাহান ভূইয়াসহ বিভিন্ন ব্যবসায়ীবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ