Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ঢাকা কাস্টমস এজেন্টস্ এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২১, ৫:৫৫ পিএম

রাজধানীর র‌্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে (বল রুম) ঢাকা কাস্টম্স এজেন্টস এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা-২০২০ অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি অনুষ্ঠিত এই সভায় এসোসিয়েশনের আসন্ন ত্রি-বার্সিক নির্বাচন আগামী ১৮ মার্চ সম্পন্ন করার সিদ্ধান্ত হয়। ২০২১ সালের বাজেট, ২০১৯ ও ২০২০ সালের আয়-ব্যয় হিসাব নিকাশ, সদস্যদের মরনোত্তর সম্মানী ৫ লাখ টাকা, করোনার সেকেন্ড ওয়েভের জন্য ১০ কোটি টাকার প্রণোদনাসহ অন্যান্য গুরুত্বপূর্ণ উপস্থাপিত প্রস্তাবনাসমূহ উপস্থিত সদস্যবৃন্দ সর্বসম্মতিক্রমে অনুমোদন প্রদান করেন। বৃহষ্পতিবার (১৪ জানুয়ারি) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সভায় সভাপতিত্ব করেন এসোসিয়েশনের সহ-সভাপতি লোকমান হাকিম এবং বার্ষিক প্রতিবেদন পেশ করেন সাধারণ সম্পাদক মো. ফারুক আলম। এছাড়া এসোসিয়েশনের বার্ষিক বাজেট ও বিগত বৎসরের আর্থিক হিসাব-নিকাশ সদস্যদের নিকট উপস্থাপন করেন অর্থ-সম্পাদক মো. তোফাজ্জল হোসেন। উক্ত সভায় এসোসিয়েশনের সাবেক সভাপতি, সাধারণ সম্পাদক, উপদেষ্টা মন্ডলীর সদস্যসহ অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ