Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

করোনাভাইরাসে আক্রান্ত অ্যান্ডি মারে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২১, ৬:২৯ পিএম

অস্ট্রেলিয়ান ওপেনের ঠিক কয়েক সপ্তাহ আগে অঘটন। করোনাভাইরাসে আক্রান্ত হলেন টেনিস তারকা অ্যান্ডি মারে। ৮ ফেব্রুয়ারি শুরু হতে চলেছে অস্ট্রেলিয়ান ওপেন। মারে এই প্রতিযোগিতাই নামবেন বলে জানিয়েছেন। তবে এখন ভাইরাসের সংক্রমণের ফলে মেলবোর্নে তার খেলা নিয়ে বড় প্রশ্ন থেকে যাচ্ছে। মারে আইসোলেশনে রয়েছেন। তবে গ্র্যান্ডস্ল্যামের আগে সুস্থ হয়ে যাবেন বলে আশা করছেন।

সাবেক উইম্বলডন এবং অলিম্পিক চ্যাম্পিয়ন করোনার কারণে এর আগে ডিলরে বিচ ইভেন্ট থেকে সরে দাঁড়িয়েছিলেন। পুরুষদের সিঙ্গলসে মূলপর্বের ড্র’য়ের জন্য ৭ জন প্লেয়ারের নাম ঘোষণা করেছে অস্ট্রেলিয়ান ওপেন কর্তৃপক্ষ। সেখানে সাবেক বিশ্বের এক নম্বর অ্যান্ডি মারে রয়েছেন। ওয়াইল্ড কার্ড এন্ট্রি পেয়েছেন তিনি।

টুর্নামেন্টের পরিচালক ক্রেইগ টিলি বলেন, 'আমরা অ্যান্ডিকে মেলবোর্নে স্বাগত জানাই। পাঁচবারের ফাইনালিস্ট হিসাবে তিনি অস্ট্রেলিয়ান ওপেনের সাম্প্রতিক ইতিহাসের অনেক বিস্ময়কর ম্যাচ এবং ঘটনার অবিচ্ছেদ্য অংশ হয়েছেন। তার ফিরে আসা একটি হাইলাইট হবে। আমরা তাকে শুভ কামনা জানাচ্ছি।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টেনিস

২০ নভেম্বর, ২০২০
৩০ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ