Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

ন্যাড়া হচ্ছেন অজয় দেবগণ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২১, ৭:০০ পিএম

ভারতীয় দার্শনিকের ভূমিকায় অভিনয়ের জন্য ন্যাড়া হচ্ছেন অজয় দেবগণ। করোনা, লকডাউন মিলিয়ে দীর্ঘ দিন বন্ধ ছিল শ্যুটিং। অজয়ও প্রচুর সময় কাটিয়েছেন পরিবারের সঙ্গে। কিন্তু এ বার তিনি পুরোদস্তুর ফিরছেন কাজে। একসঙ্গে শুরু করে দিয়েছেন বেশ কয়েকটি ছবির গোড়ার কাজও। এর মধ্যে রয়েছে ‘মেডে’র মতো ছবিও।

কিন্তু ‘চাণক্য’র পরিকল্পনা এখনকার নয়। বহু দিন ধরেই নীরজ পাণ্ডে ভারতীয় দার্শনিক চাণক্যকে নিয়ে সিনেমা বানানোর কথা ভাবছেন। চাণক্যের চরিত্রে প্রথম থেকেই তাঁর পছন্দ ছিলেন অজয় দেবগণ।

লকডাউনের পর এক সময় শোনা যায়, এই ছবিটি নাকি আর হবে না। কিন্তু লকডাউনের পরে কাজ শুরু হতেই অজয়ের তরফে জানান হয়েছে, আর দেরি নয়, এ বার শুরু হবে ‘চাণক্য’র কাজ। ভারতীয় দার্শনিকের ভূমিকায় অভিনয়ের জন্য অজয় ন্যাড়া হচ্ছেন বলেও জানানো হয়েছে। শুধু মাথা কামানোই নয়, শরীরে বেশ কিছু পরিবর্তন দরকার চরিত্রের প্রয়োজনে। আর সেই কাজও নাকি অজয় শুরু করে দিয়েছেন ইতিমধ্যেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২১ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন