Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

কলাপাড়া পৌরনির্বাচনে কাউন্সিলর পদে সাবেক ছাত্রলীগ সভাপতির মনোনয়ন দাখিল

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২১, ৭:৪৯ পিএম

কলাপাড়া পৌরনির্বাচনে ২নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সংশ্লিষ্ট ওয়ার্ডের বারবার নির্বাচিত কাউন্সিলর মো: হুমায়ুন কবির নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতায় তৃতীয়বারের মতো অংশ নিতে মনোনয়ন পত্র দাখিল করেছেন।

বৃহস্পতিবার বিকেলে কলাপাড়া নির্বাচন অফিসার আ: রশিদের কাছে হুমায়ুন কবির তার মনোনয়ন পত্র জমা দেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন তার সহধর্মিণী মহিলা আওয়ামীলীগনেত্রী সালমা কবির, নারী নেত্রী ও কাউন্সিলর মনোয়ারা বেগম, সিনিয়র সাংবাদিক জীবন কুমার মন্ডল, কলেজ শিক্ষক মোশারেফ হোসেন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় সংশ্লিষ্ট ওয়ার্ডের সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন, প্রচার-প্রচারণা সম্পন্নের লক্ষে নিজ বাসভবনে দোয়া মোনাজাত করা হয়। এতে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, কর্মী-সমর্থক সহ সংশ্লিষ্ট ওয়ার্ডের উল্লেখযোগ্য সংখ্যক ভোটার উপস্থিত ছিলেন।

নির্বাচন অফিসারের কার্যালয়ে মনোনয়ন পত্র জমা দেয়ার পর সাবেক ছাত্রলীগ সভাপতি ও আওয়ামীলীগ নেতা মো: হুমায়ুন কবির গণমাধ্যম কর্মীদের বলেন, পৌরসভার ২নং ওয়ার্ডের ভোটারগন আমাকে বারংবার তাদের মূল্যবান ভোট দিয়ে কাউন্সিলর হিসেবে জয়যুক্ত করেছেন। আমি তাদের সুখ, দু:খে ও সংশ্লিষ্ট ওয়ার্ডের উন্নয়নে সব সময় নিজেকে আত্মনিয়োগ করেছি। ভবিষ্যতেও তাদের পাশে থেকে আমার পরিকল্পনাধীন সংশ্লিষ্ট ওয়ার্ডের উন্নয়ন কাজ সমাপ্ত করতে চাই।

উল্লেখ্য, চতুর্থ ধাপে ঘোষিত ৫৬টি পৌরসভা নির্বাচনের মধ্যে কলাপাড়া পৌরসভায় এবার প্রথম ভোট অনুষ্ঠিত হবে ইভিএম পদ্ধতিতে। ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে ভোট অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে প্রার্থীদের নিয়ে এখন ভোটারদের চায়ের কাপে চলছে আলোচনার ঝড়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ