Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

পুলিশের খেলা বর্জনে চ্যাম্পিয়ন আনসার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২১, ৭:৫৬ পিএম

এক্সিম ব্যাংক জাতীয় পুরুষ হ্যান্ডবল টুর্নামেন্টের ফাইনালে বাংলাদেশ পুলিশ খেলা বর্জন করলে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার। বৃহস্পতিবার শহীদ ক্যাপ্টেন (অব.) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে গোলযোগপূর্ণ ফাইনালের এক পর্যায়ে বাংলাদেশ পুলিশ দল খেলতে অস্বীকৃতি জানায়। ২২-২২ গোলে ম্যাচ ড্র থাকা অবস্থায় তারা না খেলে কোর্ট ছেড়ে চলে যায়। ফলে নির্ধারিত সময় পর্যন্ত অপেক্ষা করে রেফারি আনসারকে চ্যাম্পিয়ন ঘোষণা করেন। জাতীয় হ্যান্ডবলের ৩০ আসরের মধ্যে এটা আনসারের প্রথমবার শিরোপা জয়।

তীব্র প্রতিদ্বন্দ্বিতা ও উত্তেজনাময় ফাইনালে দ্বিতীয়ার্ধের ১০ মিনিটে ম্যাচ যখন ২২-২২ ব্যবধানে সমতা ছিল, ঠিক তখনি রেফারির একটি সিদ্ধান্তের প্রতিবাদ জানিয়ে কোর্ট ছেড়ে চলে যান পুলিশের খেলোয়াড়রা। এরপর রেফারি দশ মিনিট অপেক্ষা করে পুলিশ না কোর্টে না ফেরায় আনসারকে চ্যাম্পিয়ন ঘোষণা করেন। খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপ-কমিটির চেয়ারম্যান মোজাফফর হোসেন পল্টু। এ সময় হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর ও বাংলাদেশ আনসারের সহকারী পরিচালক রায়হান উদ্দিন ফকির সহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হ্যান্ডবল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ