Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গৌরনদী পৌরসভা নির্বাচন: আ’লীগ মেয়র প্রার্থীর আনুষ্ঠানিক প্রচারণা শুরু

গৌরনদী (বরিশাল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২১, ৮:৫৮ পিএম

আসন্ন গৌরনদী পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ হারিছুর রহমান গতকাল বৃহস্পতিবার থেকে আনুষ্ঠানিক ভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন।

এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় টরকী বন্দর নির্বাচনী অফিসে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীনের সভাপতিত্বে বক্তব্য রাখেন মেয়র প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ হারিছুর রহমান। শেষে টরকী বন্দরে গণসংযোগ করেন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, জেলা পরিষদের সদস্য এইচএম রাজু আহম্মেদ হারুন, ইউপি চেয়ারম্যান গোলাম হাফিজ মৃধা, ফারুক হোসেন মোল্লা, উপজেলা যুবলীগের সভাপতি আনিছুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক কামরুল ইসলাম দিলীপ, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়েরুল ইসলাম সান্টুসহ অন্যান্য নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশাল

২৯ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ