Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

কেজেআরসির এতিমখানা পরিদর্শন করলেন এনজিও ব্যুরো ডিজি

প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : এনজিওবিষয়ক ব্যুরোর মহাপরিচালক মোঃ আসাদুল ইসলাম বলেছেন, শান্তির ধর্ম ইসলামের নামে যারা নিরীহ মানুষ হত্যা করছে এরা আসলে ইসলামের শত্রæ। এদের কর্মকাÐের মাধ্যমে ইসলাম ধর্ম ও মুসলমানদের সমূহ ক্ষতি হচ্ছে।
তিনি বলেন, এ ব্যাপারে সব মহলকে সতর্ক ও সোচ্চার হতে হবে। ঢাকার দোহারের মৌরা ও দুবলীতে কুয়েত জয়েন্ট রিলিফ কমিটি- কেজেধারসি’র অর্থায়নে ও এসআইটিসিবি’র তত্ত¡াবধানে পরিচালিত আল-হানান (বালক) এতিমখানা ও আল-ইহসান (বালিকা) এতিমখানা পরিদর্শনকালে তিনি একথা বলেন। প্রতিষ্ঠান দুটি পরিদর্শনকালে তিনি ছাত্র-ছাত্রীদের ভর্তি পদ্ধতি, আবাসনসহ বিভিন্ন বিষয়ে খোঁজ নেন।
এসময় আরো উপস্থিত ছিলেন দোহারের এসিল্যান্ড শামীমা আরা নীপা, ব্যুরোর কর্মকর্তা বাহাদুর রইসুর রহমান, কেজেআরসি’র প্রকল্প নির্বাহী একেএম রফিকুল হক, সিনিয়র অফিসার মোঃ আব্দুল হালীম ও এসআইটিসিবির পরিচালক এবং এতিমখানা দু’টির নির্বাহী পরিচালক মোঃ আব্দুল কুদ্দুস ও এতিমখানার শিক্ষক-শিক্ষিকা ও ছাত্রছাত্রীবৃন্দ।
এ উপলক্ষে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি আসাদুল ইসলাম প্রতিষ্ঠানের সুন্দর পরিবেশ ও সুশৃংখল ব্যবস্থাপনার প্রশংসা করেন। তিনি কেজেআরসি, এসআইটিসিবি ও কুয়েতী দাতাদের ধন্যবাদও জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ