Inqilab Logo

শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

জাতির পিতার সমাধিতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২১, ১২:০৫ এএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে শ্রদ্ধা নিবেদন করেছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এমপি। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় তিনি বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। পরে প্রতিমন্ত্রী ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করে জাতির পিতা ও ৭৫-এর ১৫ আগস্ট শহীদদের পরিবারের সদ্যস্যদের রূহের মাগফিরাত কামনা করেন।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সদস্যদের দীর্ঘায়ু ও কল্যাণ কামনা করে দোয়া করা হয়। এরপর প্রতিমন্ত্রী বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লেখে স্বাক্ষর করেন। পরে প্রতিমন্ত্রী জাহিদ ফারুক সমাধিসৌধ কমপ্লেক্সের পাশে হেলিপ্যাড এলাকায় হেলিপ্যাড সম্প্রসারণ, সৌন্দর্য বর্ধন ও ওয়াকওয়ে নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন। এ সময় পানি উন্নয়ন বোর্ডের অতিরিক্ত মহাপরিচালক ওয়াহেদ উদ্দিন চৌধুরী, প্রধান প্রকৌশলী আব্দুল হেকিম, তত্বাবধায়ক প্রকৌশলী সৈয়দ শহিদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুদ, প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ