Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিরাজুল আলম খান ঢামেকে ভর্তি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২১, ১২:০৫ এএম

দেশের রাজনৈতিক অঙ্গনে রহস্যপুরুষ হিসেবে পরিচিত জাসদের তাত্তি¡ক নেতা সিরাজুল আলম খান অসুস্থ হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন। গত বুধবার গভীর রাতে তাকে হাসপাতালে আনা নেয়া হয়। তিনি বর্তমানে চারতলায় হাই ডিপেনডেনসি ইউনিটে (এইচডিইউতে) চিকিৎসাধীন।

এর আগে তাকে রাজধানীর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে তাকে ভর্তি করা হয়েছিল। পরে রাতে ঢাকা মেডিকেলে নেওয়া হয়। ঢাকা মেডিকেল হাসপাতালের নিওনেটাল সার্জারি বিভাগের প্রধান অধ্যাপক আব্দুল হানিফ টাবলু জানান, সিরাজুল আলম খান হাসপাতালের পুরাতন ভবনের চারতলায় এইচডিইউতে চিকিৎসাধীন। তার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। গত তিন দিন থেকে তিনি ঘুম আসছিলেন না। তবে এখন ভালো আছেন।

জিএম কাদের করোনায় আক্রান্ত : এদিকে জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদেরের করোনা পজিটিভ। তিনি চিকিৎসকের পরামর্শে বাসায় আইসোলেশনে আছেন। গতকাল বৃহস্পতিবার দলের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়, জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের করোনা পজিটিভ। তবে তিনি ভালো আছেন, সুস্থ আছেন। তিনি চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ওষুধ ও স্বাভাবিক খাদ্য খাচ্ছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিরাজুল-আলম-খান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ