Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২১, ১২:০৫ এএম

ঢাকার সাভারের আশুলিয়ায় চালককে হত্যা করে ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ চালকের লাশটি উদ্ধার করেছে। গতকাল বৃহস্পতিবার সকালে আশুলিয়ার কাইচাবাড়ি এলাকার আঞ্চলিক সড়কের পাশে একটি পরিত্যক্ত মাঠ থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত মোফাজ্জল হোসেন (৩৮) নওগাঁ জেলার দামুরহাট থানার আড়ানগর গ্রামের মোজাফফর হোসেনের ছেলে। সে আশুলিয়ার কাইচাবাড়ি এলাকার শাহাদাত হোসেনের বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকতো।

নিহতের আত্মীয় ওসমান গনি জানান, প্রতিদিনের মতো বৃহস্পতিবার ভোরেও অটোরিকশা নিয়ে বের হয়েছিলেন মোফাজ্জল। সকাল ৬টার দিকে পোশাক শ্রমিক স্ত্রীকে কর্মস্থলে নিয়ে যাওয়ার কথা থাকলেও তিনি আসেননি। এ সময় তার স্ত্রী ও স্বজনরা ফোনে যোগাযোগ করার চেষ্টা করেন। কিন্তু ফোন না ধরায় তাকে বিভিন্ন জায়গায় খুঁজতে শুরু করেন তারা। পরে স্থানীয়রা কাইচাবাড়ি মেম্বারের বাড়ির পাশে মোফাজ্জলের লাশ দেখে তার স্ত্রীকে খবর দেন।
এ বিষয়ে আশুলিয়া থানার এসআই জসিম উদ্দিন বলেন, সকালে কাইচাবাড়ি এলাকায় লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের মাথা ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, অটোরিকশা ছিনতাইয়ে বাধা দেয়ায় তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অটোরিকশা-ছিনতাই
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ