Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

খুলনায় সন্ত্রাসী সোহেল অস্ত্রসহ গ্রেফতার

প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো ঃ খুলনার ডুমুরিয়ার ঘের ব্যবসায়ী প্রভাত মন্ডল হত্যা মিশনে অংশগ্রহনকারী সোহেল জোয়ার্দার (২৮) কে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছে। গতকাল শনিবার খুলনার অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে আসামী সোহেল ডুমুরিয়ার প্রভাত মন্ডল হত্যাকান্ডে জড়িত থাকার দায় স্বীকার করে দন্ডবিধির ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছে। এছাড়া গ্রেফতারের সময় তার কাছ থেকে উদ্ধার হওয়া অস্ত্র ও গুলির বিষয়ে ফুলতলা থানায় মামলা হয়েছে।
জেলা ডিবি পুলিশ পরিদর্শক ত.ম রোকনুজ্জামান জানান, গত শুক্রবার দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে ফুলতলার যুগ্নিপাশা শাহাপুর রোডের ইঞ্জিনিয়ার কামাল উদ্দীন মাধ্যমিক বিদ্যালয়ের সামনে থেকে সোহেল জোয়াদ্দার (২৮) কে গ্রেফতার করা হয়। তার সাথে থাকা অপর দুইজন সহযোগী পালিয়ে যায়। সোহেল ডুমুরিয়া উপজেলার টোলনা মাঝের পাড়া এলাকার মৃত- সাত্তার জোয়াদ্দারের ছেলে। গ্রেফতারকালে সোহেলের কাছে একটি অত্যাধুনিক শার্টারগান, ২টি বন্দুকের গুলি ও ০৩ টি মোবাইল ফোন, ০৬ টি সীম উদ্ধার হয়।
গ্রেফতারের পর সিনিয়র সহকারী পুলিশ সুপার ফরহাদ হোসেন খান এর নেতৃত্বে ডিবি পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে, ডুমুরিয়া থানাধীন কোমরাইল গ্রামের ঘের ব্যবসায়ী প্রভাত মন্ডল হত্যা মিশনে জড়িত থাকার কথা স্বীকার এবং অন্যান্য সহযোগীদের নাম প্রকাশ করে। গ্রেফতারকৃত সোহেল জানায় তারা প্রভাত মন্ডলকে হত্যার জন্য নিহতের ছেলে ও স্ত্রীর কাছ থেকে ৩০ হাজার টাকা চুক্তি মোতবেক নিয়েছে। পরবর্তিতে ২১ জানুয়ারী রাত্রে প্রভাত মন্ডলকে সে ও তার সহযোগীরা মিলে হত্যা করে। হত্যাকান্ডে তাদের জড়িত থাকার বিষয়টি এলাকায় জানাজানি হওয়ায় তারা আত্মগোপন করার জন্য এলাকা ছেড়ে পালিয়ে যাচ্ছিল। গ্রেফতার অভিযানে ছিলেন, জেলা গোয়েন্দা পুলিশের এসআই মুক্ত রায় চৌধুরী পিপিএম ও এএসআই মোঃ এখলাছুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনায় সন্ত্রাসী সোহেল অস্ত্রসহ গ্রেফতার
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ