Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

যারা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙতে চায় তারা তার আদর্শ ভাঙতে চায় : গাজীপুরে কৃষিমন্ত্রী

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২১, ১০:১৬ পিএম

কৃষিমন্ত্রী ড. মো. আবদুর রাজ্জাক এমপি বলেছেন, যারা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙতে চায় তারা আসলে তার আদর্শকে ভাঙতে চায়। তারা বাংলাদেশকে ১৯৪৭ সালে নিয়ে যেতে চায়। আমি তাদের হুঁশিয়ার করে বলতে চাই আপনারা লক্ষ্য অর্জনে সফল হবেন না। আমরা তাদের বাংলার মাটি থেকে নির্মূল করবো।
গতকাল বৃহস্পতিবার বিকেলে গাজীপুরস্থ বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট (ব্রি)-এর বার্ষিক গবেষণা কর্মশালা ২০১৯-২০-এর প্রধান অতিথির বক্তব্যে কৃষিমন্ত্রী এসব কথা বলেন। কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি, গাজীপুর সিটি করপোরেশনের মেয়র অ্যাড. মোহাম্মদ জাহাঙ্গীর আলম, কৃষি মন্ত্রলায়ের সচিব মো. মেজবাহুল ইসলাম।
ব্রি’র মহাপরিচালক ড. মো. শাহজাহান কবীরের সভাপতিত্বে কর্মশালায় বক্তব্য রাখেন, এমিরেটাস প্রফেসর কৃষি মন্ত্রণালয়ের এপি এপুলের সদস্য ড. এম এ সাত্তার মন্ডল, কৃিষ উন্নয়ন করপোরেশনের চেয়ারম্যান মো. সায়েদুল ইসলাম, কৃষি গবেষণা কাউন্সিলের নির্বাহী চেয়ারম্যান ড. শেখ মো. বখতিয়ার, কৃষি সম্প্রসারণ অধিদফতরের মহাপরিচালক মো. আসাদুল্লাহ, ফাও (এফএও) প্রতিনিধ বরার্ট ডি ম্যাম্পসন প্রমুখ।
কৃষিমন্ত্রী আরো বলেন, প্রধনমন্ত্রী শেখ হাসিনা কৃষিবান্ধব। তিনি কৃষকের কল্যাণ ও তাদের অর্থনৈতক উন্নতি চান। কৃষি ক্ষেত্রে আমাদের প্রচেষ্টা অব্যাহত থাকলে কৃষি উৎপাদন দ্বিগুন করা সম্ভব। আমরা চাই কৃষকরা ন্যায্য মূল্য পাক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কৃষিমন্ত্রী

২৩ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ