Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

চেয়ারম্যানের গাড়িতে হামলার অভিযোগ

ইউনাইটেড ইসলামী পার্টির

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২১, ১০:১৭ পিএম

বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টির চেয়ারম্যান মাওলানা মোহাম্মদ ইসমাইল হোসাইনের গাড়ীতে হামলার অভিযোগ উঠেছে। গতকাল দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করা হয়। এ সময় বলা হয়, গত বুধবার রাজধানীর মহাখালী ফ্লাইওভারে ওঠার আগ মুহূর্তে মোটরসাইকেল আরোহী কয়েকজন দুর্বৃত্ত ইট-পাথর দিয়ে এই হামলা চালিয়ে দ্রুত স্থান ত্যাগ করে। এ ঘটনায় বনানী থানায় একটি জিডি করা হয়। 

সংবাদ সম্মেলনে বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টির চেয়ারম্যান মাওলানা মোহাম্মদ ইসমাইল হোসাইন জানান, বর্তমান সরকারের পক্ষে কথায় বলায় বিএনপি-জামায়াত তার উপর হামলা চালিয়েছে। এ ঘটনায় দোষিদের চিহিৃত করে তাদের গ্রেফতারের দাবিও জানানো হয়।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টির যুগ্ম মহাসচিব শাহ মোহাম্মদ ওমর ফারুক, ঢাকা উত্তরের সভাপতি হাফেজ মাওলানা আব্দুল আজিজ, মাওলানা আব্দুর রাজ্জাক, বীর মুক্তিযোদ্ধা জয়নুল আবেদীন, হাফেজ ক্বারী মো. আব্দুল মান্নান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ