Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জ্যাকলিনের আত্মবিশ্বাসী ছবি ইন্সটাগ্রামে ভাইরাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২১, ২:৪৪ পিএম | আপডেট : ৪:১৪ পিএম, ১৫ জানুয়ারি, ২০২১

অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ তিনটি আলাদা আলাদা পোস্টে মোট চারটি ছবি তিনি পোস্ট করলেন ইন্সটাগ্রামে। ভাইরাল হয়ে গিয়েছে তাঁর নতুন চারটি ‘আত্মবিশ্বাসী’ ছবি। চারটি ছবি, তাতে চার রকমের অভিব্যক্তি। কিন্তু সব ক’টি অভিব্যক্তি একটা কথাই বলে। আত্মবিশ্বাসের কথা। অভিনেত্রী এ ভাবেই শরীরী ভাষায় প্রকাশ করলেন তাঁর ভাব।

সাদা রঙের বডি হাগিং পোশাকে তাঁর শরীরী ভঙ্গিমা স্পষ্ট। জ্যাকলিনের খোলা চুল তারই সঙ্গে সঙ্গত করেছে। পায়ে রয়েছে সোনালি চাপা জুতো। তাতে পায়ের আকার আরও সূক্ষ্মভাবে নজরে এসেছে।

একটি ছবির তলায় তিনি লিখেছেন, ‘আমরা একই সঙ্গে মাথাচাড়া দিয়ে উঠি’।

পরেরটায় লেখা, ‘কখনও এ কথা ভুলো না, তুমি আসলে কে’।

শেষের পোস্টের ক্যাপশন, ‘এখনই সেই সময়, কুইনস’।

অভিনেত্রীর পোস্ট দেখে বোঝা গেল, নতুন কোনও ইন্সটাগ্রাম পেজ তৈরি হয়েছে। নাম ‘শি রকস ডট লাইফ’। সেই পেজের জন্যই তাঁর এই ফটোশ্যুট।

একের পর এক ছবি লাইন দিয়ে রয়েছে তাঁর ঝুলিতে। করোনা সংক্রমণের কারণে ফিল্মোগ্রাফির তালিকায় কোনও খামতি পড়েনি তাঁর—‘অ্যাটাক’, ‘ভূত পুলিশ’, ‘বচ্চন পান্ডে’ ও ‘সার্কাস’। ‘ভূত পুলিশ’-এর শ্যুট প্রায় শে‌ষ হতে চলল। বাকি ছবিগুলিও ফ্লোরে নেমেছে।


সূত্রঃ আনন্দবাজার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ