Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

উইন্ডিজ শিবিরে করোনা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২১, ৫:১৩ পিএম

কোভিড-১৯ পজিটিভ হয়ে বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেলেন ওয়েস্ট ইন্ডিজের লেগ স্পিনার হেইডেন ওয়ালশ জুনিয়র। বিবৃতির মাধ্যমে ওয়ালশের করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ।

করোনাভাইরাস শঙ্কায় আগেই বাংলাদেশ সফর থেকে নাম সরিয়ে নেন টেস্ট অধিনায়ক জেসন হোল্ডার, ওয়ানডে অধিনায়ক কাইরন পোলার্ডসহ ওয়েস্ট ইন্ডিজের নিয়মিত ১০জন ক্রিকেটার। ব্যক্তিগত কারণে নেই আরও দুই জন। সফরের আগেই করোনার কবলে পড়ে ছিটকে যান ওয়ানডে দলে থাকা রোমারিও শেফার্ড

গত রোববার বাংলাদেশে পৌঁছানো ক্যারিবিয়ান দলের প্রথম করোনাভাইরাস পরীক্ষায় সবার ফল আসে নেগেটিভ। বুধবার করা হয় দ্বিতীয় পরীক্ষা। এরপরই ওয়ালশের শরীরে নতুন রোগটি শনাক্ত হয়। নিশ্চিত হতে আরও একবার করানো পরীক্ষায়ও পজিটিভ আসে তার। বাংলাদেশে পৌঁছানোর পর থেকে কোয়ারেন্টাইনে আছেন ক্যারিবিয়ানরা। তাই দলের অন্যান্যদের সংস্পর্শে আসার সুযোগ ছিল না ওয়ালশের। পরীক্ষায় বাকিদের ফল নেগেটিভ এসেছে। কয়েকদিনের মধ্যে তৃতীয় দফার পরীক্ষা করা হবে সফরকারীদের।

সিরিজের প্রথম ম্যাচ ২০ জানুয়ারি বুধবার। বাকি দুই ম্যাচ হবে আগামী শুক্রবার ও ২৫ জানুয়ারি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ