Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭, ২০ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

দ্বিতীয় দফায় কুড়িগ্রামের নাগেশ্বরী পৌরসভা নির্বাচন শনিবার

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২১, ৫:৩৭ পিএম

দ্বিতীয় ধাপে আয়তনের দিক দিয়ে দেশের দ্বিতীয় বৃহত্তম কুড়িগ্রামের নাগেশ্বরী পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ শনিবার (আগামীকাল)। এই পৌরসভায় ব্যালটের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে ভোট গ্রহণের জন্য ব্যালট ছাড়া অন্যান্য সরঞ্জামাদি কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হয়েছে। নিরাপত্তার মধ্য দিয়ে এসব সামগ্রী কেন্দ্রে নেয়া হয়েছে। ব্যালট দেয়া হবে শনিবার ভোট শুরুর আগে সকালে। নাগেশ্বরী পৌরসভায় ৯টি ওয়ার্ডে ভোট কেন্দ্র ২২টি। ভোটকক্ষ ১৪৬টি।

এই পৌরসভায় মেয়র পদে ৫জন, কাউন্সিলর পদে ৪৩জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১২ প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। এখানে মোট ভোটার ৪৬হাজার ৮৫৮জন। নির্বাচন সুষ্ঠু করতে ম্যাজিস্ট্রেট, র‌্যাব, পুলিশ বিজিবি ও আনসার সদস্যরা মাঠে থাকবেন।

জেলা নির্বাচন ও রির্টানিং কর্মকর্তা জাহাঙ্গীর আলম রাকিব জানান, দ্বিতীয় ধাপে নাগেশ্বরী পৌরসভার নির্বাচন শনিবার ব্যালটের মাধ্যমে অনুষ্ঠিত হবে। সুষ্ঠভাবে ভোট গ্রহনের জন্য সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌর নির্বাচন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ