Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্রীনগরে ডাকাতির প্রস্তুতি কালে অস্ত্র ও মুখোশ সহ গ্রেপ্তার ৪

শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২১, ৫:৩৯ পিএম

শ্রীনগরে ডাকাতির প্রস্তুতি কালে ধারালো অস্ত্র সহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে উপজেলার বেজগাও -বাড়ৈগাও সড়কের পূর্ব বেজগাও এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ হেদায়াতুল ইসলাম ভূঞা জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে ওই এলাকায় ডাকাতির প্র¯‘তি নেওয়ার সময় টহল পুলিশ ৪ জনকে ধরে ফেলে। এসময় তাদের কাছ থেকে স্টিলের

২টি চাপাতি ১টি চাকু ও ৩টি মুখোশ উদ্ধার করা হয়। আটককৃতরা হলো পূর্ব বেজগাও গ্রামের নুর মোহাম্মদ শেখের ছেলে বিজয় (২০), শামীম শেখের ছেলে সানজিদ(২১), নুর ইসলামের ছেলে সাব্বির(২১) ও রবিন শেখের ছেলে মন্টু(২০)। অফিসার ইনচার্জ আরো জানান,

তাদের বিরুদ্ধে শ্রীনগর থানায় ডাকাতির প্রস্তুতির বিষয়ে মামলা রেকর্ড করে শুক্রবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে। পুলিশ আদালতে রিমান্ড আবেদন করবে।
স্থানীয়রা জানায়, সম্প্রতি ওই এলাকায় চুরি ডাকাতি বেড়ে যাওয়ায় টহল জোরদার করে পুলিশ। পুলিশি টহল জোরদার করার ২ সপ্তাহের মধ্যেই ৪ জন ধরা পরল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ