Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পার্বতীপুরে নতুন ইউনিয়ন কমপ্লেক্স উদ্বোধন

পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২১, ৬:৫০ পিএম

ভোট এলে আগে কর্মীরা বলতো “নিজের খায়া নৌকা আর এখন তারা বলেন, ফিজারের খায়া নৌকা। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের শিখরে গিয়ে পৌঁছেছে। বাংলাদেশে এই পরিবর্তন একেবারে কল্পনার সামিল।” কথাগুলো বলেছেন, দিনাজপুরের পার্বতীপুর-ফুলবাড়ী নির্বাচনী আসনের সাংসদ, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী ও বর্তমান সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান।

তিনি আজ শুক্রবার সকাল সাড়ে ১০টায় পার্বতীপুর উপজেলার ১০ নং হরিরামপুর ইউনিয়নের নব নির্মিত ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স এর উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ শাহাবুদ্দিন শাহ্ এতে সভাপতিত্ব করেন। বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাফিজুল ইসলাম প্রামানিক। হরিরামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মাসুদুর রহমান শাহ্, সংরক্ষিত মহিলা মেম্বর আঞ্জুম আরা পারভীন ও ইউপি সদস্য মোঃ শফিকুল ইসলাম শাহ্।

উল্লেখ্য, ১ কোটি ২৮ লক্ষ ৩২ হাজার টাকা ব্যয়ে এ কমপ্লেক্সটির নির্মাণ কাজ শুরু হয় ২০১৮ সালের ১৯ সেপ্টেম্বর। এ কমপ্লেক্সটি ইউনিয়নের মধ্যস্থলে হওয়ায় সকল মানুষ সমভাবে উপকৃত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দিনাজপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ