Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮, ০২ রমজান ১৪৪২ হিজরী

মাগুরার শ্রীপুরে এমএম পরিবহণের এসি বাস উদ্বোধন

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২১, ৭:২৭ পিএম

মাগুরার শ্রীপুরে এমএম পরিবহণ কোম্পানির এসি বাস চালুর উদ্বোধন করা হয়েছে। ১৫ জানুয়ারি শুক্রবার মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ বাস চালুর উদ্বোধন করেন। বাসটি ঢাকা-শ্রীপুর-লাঙ্গবাঁধ সড়কে যাতায়াত করবে।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মিয়া মাহমুদুল গণি শাহীন, শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আহমেদ মাসুদ (বিপিএম) উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক ও নাকোল ইউপি চেয়ারম্যান হুমাউনুর রশিদ মুহিত, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার ইকরাম আলী বিশ্বাস, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল।

পরিবহনের মালিক ও ঢাকার এসপি হাসপাতালের মালিক সঞ্জিত চক্রবর্তী শুভ জানান, পরিবহনটি প্রতিদিন ঢাকা থেকে শ্রীপুর হয়ে লাঙ্গলবাঁধ যাতায়াত করবে। তার নিজ এলাকার মানুষের নিশ্চিন্ত ও সাচ্ছন্দ্যময় ভ্রমণের জন্য পরিবহণটি চালু করা হলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাগুরা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ