Inqilab Logo

ঢাকা রোববার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১৫ ফাল্গুন ১৪২৭, ১৫ রজব ১৪৪২ হিজরী

পল্লি চিকিৎসকদের সম্মাননা দিল হাটহাজারী মা ও শিশু হাসপাতাল

হাটহাজারী (চট্রগ্রাম) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২১, ৮:১০ পিএম

হাটহাজারী মা ও শিশু হাসপাতাল এর আয়োজনে হাটহাজারী পল্লী চিকিৎসকবৃন্দের সাথে চিকিৎসা বিষয়ক সেমিনার শুক্রবার হাসপাতালে অনুষ্ঠিত হয় এতে প্রধান অতিথি ছিলেন হাটহাজারী গণমানুষের প্রিয় চিকিৎসক চট্টগ্রামের সিভিল সার্জন ডাঃ শেখ ফজলে রাব্বি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উক্ত হাসপাতালের চেয়ারম্যান লায়ন এস এম মোরশেদ হোসাইন।
হাসপাতালের পরিচালক বিশিষ্ট ব্যাংকার জনাব মোহাম্মদ ইসহাক এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাটহাজারী কৃতি সন্তান এবং হাটহাজারীর প্রিয় মুখ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের চীফ মেডিকেল অফিসার ডাঃ আবু তৈয়ব ও পল্লী চিকিৎসক কল্যাণ সমিতির সভাপতি ডাঃ শিশির রঞ্জন শীল।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উক্ত হাসপাতালের কো-চেয়ারম্যান জনাব মোহাম্মদ জাফর মেম্বার। হাটহাজারী পল্লী চিকিৎসকদের পক্ষে বক্তব্য রাখেন হাটহাজারী পল্লী চিকিৎসক কল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক ডাঃ মোহাম্মদ হোসেন।

সেমিনারে হাটহাজারীর পল্লী চিকিৎসকবৃন্দ সহ সুধীবৃন্দ উপস্থিত ছিলেন। পরে করোনার মধ্যে মানুষদেরকে পল্লি চিকিৎসকরা নিজেদের জীবন বাজি রেকে য়ে চিকিৎসা প্রদান করেছেন। তার জন্য তাদেরকে সম্মাননা প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম

২৭ ফেব্রুয়ারি, ২০২১
২৪ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন