Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭, ২৪ রজব ১৪৪২ হিজরী

শৈলকুপা পৌরসভা নির্বাচনে বিজিবি মোতায়েন

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২১, ১২:০৭ এএম

কাউন্সিলর প্রার্থীসহ দুইজন হত্যাকান্ডের শোকবহ পরিবেশে ঝিনাইদহের শৈলকুপা পৌরসভার আজ (শনিবার) নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। ইতিমধ্যে ঝিনাইদহ জেলা প্রশাসন ও নির্বাচন কমিশন সব প্রস্তুতি সম্পন্ন করেছে। আইনশৃংখলা ঠিক রাখতে গতকাল থেকেই শৈলকুপা পৌর এলাকায় মোতায়েন করা হয়েছে বিজিবি। ভোটারদের মাঝে উদ্বোগ আর উৎকণ্ঠা রয়েছে। বড় ধরণের অপ্রীতিকর ঘটনা এড়াতে ১৭ জন ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে বিজিবি, আইনসার বাহিনী ও পুলিশ সদা প্রস্তুত রাখা হয়েছে।

জানা যায়, ১৫টি ভোট কেন্দ্রের মধ্যে সবগুলো ঝুঁকিপুর্ণ হিসেবে ধরা হচ্ছে। এদিকে ঝিনাইদহ জেলা নির্বাচন অফিসার রোকনুজ্জামান জানিয়েছেন, নির্বাচনী পরিবেশ ঠিক রাখতে কঠোর ভাবে আইন প্রয়োগ করা হবে। আইন ভাঙ্গলে কাউকে ছাড় দেওয়া হবে না। শৈলকুপা উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার জুয়েল আহমেদ জানান, আজকের নির্বাচনে ১টি চেয়ারম্যান পদের বিপরীতে ৪জন, ৯জন সাধারণ কাউন্সিলর পদের বিপরীতে ৩৬ জন, ও ৩ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদের বিপরীতে ১২ প্রার্থী প্রতিদ্বন্দিতা করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিজিবি

২৪ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ