Inqilab Logo

ঢাকা রোববার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১৫ ফাল্গুন ১৪২৭, ১৫ রজব ১৪৪২ হিজরী

বিএনপি’র ৬ নেতাকর্মী আটক

নির্বাচনী ক্যাম্প পোড়ানোর অভিযোগ

নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২১, ১২:০৭ এএম

নওগাঁর পত্নীতলার নজিপুর পৌরসভা নির্বাচনে আ.লীগের নির্বাচনী ক্যাম্প পোড়ানোর অভিযোগে বিএনপির ৬ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাত থেকে গতকাল শুক্রবার দুপুর পর্যন্ত পৌরসভার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন- জেলা বিএনপির সদস্য খাজা নাজিবুল্লাহ চৌধুরী, পত্নীতলা থানা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও শিহাড়া ইউপির সাবেক চেয়ারম্যান নওশাদ আলী, থানা বিএনপির সদস্য বাকাস, পৌর বিএনপির আহবায়ক কমিটির সদস্য আব্দুল কাদের, পৌর বিএনপির সাবেক দফতর সম্পাদক ও নজিপুর বাসস্ট্যান্ড বণিক কমিটির সাধারণ সম্পাদক এজেড মিজান ও বিএনপির কর্মী খোকন হোসেন।

এ বিষয়ে পত্নীতলা থানার ওসি শামসুল আলম শাহ বলেন, আটক বিএনপি’র ৬ নেতাকর্মীকে গতকাল শুক্রবার নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় জেলা বিএনপির আহবায়ক মাস্টার হাফিজুর রহমান, যগ্ম আহবায়ক নাসির উদ্দিন আহম্মেদ ও এড. রফিকুল আলমসহ বিএনপির নেতাকর্মীরা-এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন