Inqilab Logo

ঢাকা শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭, ১৪ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

ফেসবুক পোস্টে ভাইরাল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২১, ১২:০৬ এএম

কেরালার রজনী চ্যান্ডি। বয়স ৬৯ বছর। সম্প্রতি তিনি ফেসবুকে বেশকিছু ছবি পোস্ট করেছেন। তাতে তার গøামার ফুটে উঠেছে। ধরা দিয়েছেন মোহনীয় ভঙ্গিতে। এসব ছবিকে তাই অনেকেই ‘টু সেক্সি’ ছবি বলে ট্রল করেছেন। আর সঙ্গে সঙ্গে তা ভাইরালও হয়েছে। দৃষ্টি আকর্ষণ করেছে অসংখ্য মানুষের। তিনি নিজেও এমনটা কখনো আশাও করেননি।
রজনী চ্যান্ডিকে নিয়ে একটি দীর্ঘ প্রতিবেদন প্রকাশ করেছে অনলাইন বিবিসি। এতে বলা হয়েছে, তিনি একাধারে একজন গৃহিনী এবং অভিনেত্রী। তাকে সচরাচর দেখা যায় অভিজাত শাড়িতে। কিন্তু এবার তাকে দেখা গেছে জাম্পস্যুটে। লং ড্রেসে। জিন্স পরিচিত। আবার দেখা গেছে ডেনিমের একটি সংক্ষিপ্ত পোশাকে। আবার কোনো ছবিতে তাকে দেখা গেছে টাটকা সাদা ফুল মাথায় পরা। এসব ফুল তিনি নিজের বাগান থেকে সংগ্রহ করেছেন। তাকে কেরালার স্থানীয় মিডিয়া বর্ণনা করেছে ‘বোল্ড এন্ড বিউটিফুল’ হিসেবে। রজনী চ্যান্ডির বসবাস কেরালায়। কিন্তু তিনি যেসব ছবি তুলে তা পোস্ট দিয়েছেন, তাতে ভ্রু কুঁচকেছেন অনেকে। কারণ, ভারতের দক্ষিণের এই রাজ্যটি রক্ষণশীল। সেখানে বেশির ভাগ নারী শালীন পোশাক হিসেবে পরেন শাড়ি অথবা প্রচলিত লংস্কার্ট। তবু তিনি ওইসব ছবি তুলে পোস্ট দিয়েছেন ফেসবুকে। এ বিষয়ে তিনি বিবিসিকে বলেন, ‘এই ধারণাটি এসেছিল ২৯ বছর বয়সী ফটোসাংবাদিক আথিরা জয়-এর মাথা থেকে।’ আথিরা জয় বলেছেন, ‘আমার নিজের মায়ের থেকেও রজনী কত বেশি আলাদা তা-ই আমাকে তার প্রতি আকৃষ্ট করেছে।’ সূত্র : বিবিসি নিউজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেসবুক

১৬ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ