Inqilab Logo

ঢাকা রোববার, ০৭ মার্চ ২০২১, ২২ ফাল্গুন ১৪২৭, ২২ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

মাদ্রাসার উন্নয়নে সব সময় কাজ করে যাব- গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২১, ১১:৪২ পিএম

গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন, জামিয়া আরাবিয়া আশরাফুল উলুম বালিয়া মাদ্রাসার উন্নয়নে বিগত দিনেও ব্যাপক কাজ করা হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমি সব সময় কাজ করে যাব। শীঘ্রই মসজিদের দু তলার টাইলস ও একটি নতুন ভবন নির্মাণ করে দেওয়া হবে।পাশাপাশি কিছু রাস্তার উন্নয়নও করা হবে।

নিজ নির্বাচনী এলাকা ময়মনসিংহের ফুলপুরে শুক্রবার (১৫ জানুয়ারী) জামিয়া আরাবিয়া আশরাফুল উলুম বালিয়া মাদ্রাসা পরিদর্শন কালে তিনি এসব কথা বলেন। গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি এসময় মাদ্রাসার মসজিদের দুতলার টাইলস বাবদ তের লাখ টাকা বরাদ্দ ঘোষণা করেন এবং মোহতামিমের আবেদনের প্রেক্ষিতে মরহুম এম শামছুল হকের নামে নতুন একটা ভবনের নির্মাণের ঘোষণা দেন এবং চলতি মেয়াদের মধ্যে উক্ত ভবন এলাকাবাসীর সহযোগিতায় সম্পন্ন করার আশ্বাস দেন।

এসময় সময় উপস্থিত ছিলেন ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেশ চন্দ্র সরকার, ফুলপুর থানা অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী, ফুলপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদ ও সাপ্তাহিক ফুলপুর সম্পাদক মোঃ হুমায়ুন কবির মুকুল, জামিয়ার মজলিশে শুরার সভাপতি হাফেজ মাওলানা মুজিবুর রহমান, শিক্ষা উপদেষ্টা আল্লামা এমদাদুল হক, ভারপ্রাপ্ত মুহতামিম মাওলানা ওয়াইজ উদ্দিন, নায়েবে মুহতামিম মাওলানা আনোয়ারুল ইসলাম হেলাল, ফুলপুর উপজেলা আওয়ামীলীগের যু্গ্ম আহবায়ক সাবেক ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান, জেলা পরিষদের সদস্য আলহাজ আব্দুল খালেক, বওলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুল বাতেন খান, তারাকান্দা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাবুল মাস্টার, তারাকান্দা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইকরামুল হক তালুকদার, ঢাকুয়া ইউপি চেয়ারম্যান মেজবাহ উদ্দিন মন্ডল, বিএনপি নেতা জুবায়ের হোসেন তালুকদার, ফুলপুর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক বাদশা আলমগীর, তারাকান্দা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন, আলহাজ আব্দুর রহমান, বালিয়া ইউপি চেয়ারম্যান আজহারুল মোজাহিদ সরকার, বালিয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা এডভোকেট মিজানুর রহমান তালুকদার, ভিপি দেলোয়ার হোসেন সহ আন্যান শিক্ষক ও ছাত্রবৃন্দ।

গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি দুপুরে জামিয়া আরাবিয়া আশরাফুল উলুম বালিয়া মাদ্রাসায় উপস্থিত হলে প্রথমেই তাকে ফুল দিয়ে বরণ করা হয়। পরে তিনি বালিয়া মাদরাসা জামে মসজিদে জুমার নামাজ আদায় করেন। এসময় দোয়া পরিচালনা করেন আল্লামা এমদাদুল হক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ