Inqilab Logo

ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭, ২৩ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

পাটগ্রামে বিএসএফের বুলেটে বাংলাদেশি যুবক নিহত

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২১, ১২:০৬ এএম

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ঝালঙ্গি সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)’র ছোড়া রাবার বুলেটের আঘাতে আবুল কালাম আজাদ (৩০) নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। গতকাল শুক্রবার ভোর সাড়ে ৫ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আবুল কালাম আজাদ ওই ইউনিয়নের ঝালঙ্গি গ্রামের জয়নুল আবেদীনের ছেলে।
সীমান্ত ও বিজিবি সূত্র জানায়, আবুল কালাম আজাদসহ ৫-৬ জনের একটি দল সীমান্তের ৮৪৮ নম্বর মেইন পিলারের ৭ নম্বর সাব পিলারের নিকট দিয়ে ভারতীয় গরু ব্যবসায়ীদের সহায়তায় গরু আনতে যায়। এ সময় ভারতের কোচবিহার জেলার ১৪০ বিএসএফ ব্যাটালিয়নের ডোড়াডাবরী ক্যাম্পের টহল দলের সদস্যরা তাদের লক্ষ্য করে রাবার বুলেট ছুড়লে আবুল কালাম আজাদ গলায় ও মাথায় আঘাত পেয়ে আহত হন। তাৎক্ষণিক তার সহযোগীরা উদ্ধার করে চিকিৎসার জন্য রংপুরে নেয়ার পথে অতিরিক্ত রক্তক্ষরণে আবুল কালামের মৃত্যু হয়।
৬১ বিজিবি ব্যাটালিয়নের ঝালঙ্গি বিজিবি ক্যাম্পের নায়েক সুবেদার জালাল সর্দার বলেন, বিএসএফ’র ছোড়া রাবার বুলেটের আঘাতে আবুল কালাম আজাদের মৃত্যু হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএসএফ

১ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ