Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭, ১৯ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

পটুয়াখালীর মির্জাগঞ্জে ব্রিজ ভেঙ্গে পানিতে ডুবে মাদ্রাসা সুপার নিহত

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২১, ৫:১১ এএম

পটুয়াখালীর মির্জাগঞ্জের মহিষকাটা বাজার সংলগ্ন শ্রীমন্ত নদীর উপর ব্রিজ ভেঙে পানিতে ডুবে আইয়ুব আলী না‌মের একজন মাদ্রাসা সুপার নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত আটটার দিকে। মৃত আইয়ুব আলী মির্জাগঞ্জ উপজেলার কলাগাছিয়া আসমতিয়া এনতেজিয়া দাখিল মাদ্রাসার সুপার হিসেবে কর্মরত ছিলেন, তার গ্রামের বাড়ি দুমকি উপজেলার পাংগাশিয়া গ্রামে।
মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শওকত আ‌নোয়ার ইসলাম জানান, মাদ্রাসার সুপার আইয়ুব আলী তার মাদ্রাসার সভাপতি ঢাকা থেকে আসায় তিনি মহিষকাটা যান। রাত সাড়ে আটটার দিকে মহিষকাটা থেকে কলাগাছিয়া যাওয়ার পথে মহিষকাটা বাজারে গাড়ি রেখে সভাপতিকে বহন করা গাড়ি নিয়ে পূর্ব থেকে ঝুঁকিপূর্ণ স্টিল স্ট্রাকচারের ঐ ব্রীজ দিয়ে গাড়ি পার করা যাবে কিনা তা দেখতে ব্রিজের মাঝ বরাবর এলাকায় যান আইয়ুব আলী। এ সময় হঠাৎ করে ব্রিজের উপর দিয়ে পার হতে যাওয়া একটি অটোরিকশা ও একটি মটর সাইকেল সহ ১০-১৫ জন পথচারী সহ ব্রিজটির পূর্ব থেকে হেলে যাওয়া অংশ ভেঙে পানিতে পড়ে যায়। পরবর্তীতে স্থানীয় লোকজন পানিতে পড়া লোকজনকে তাৎক্ষণিক উদ্ধার করা শুরু করে। রাত পৌনে দশটার দিকে ঘটনাস্থল থেকে দুইশত ফুট দূর থেকে ভাসমান অবস্থায় কলাগাছিয়া দাখিল মাদ্রাসার সুপার মো. আইয়ুব আলী(৫৫) এর লাশ উদ্ধার করে।তিনি আরো জানান,খবর পেয়ে তিনি, উপজেলা চেয়ারম্যান,উপজেলা নির্বাহী কর্মকর্তা, ফায়ার সার্ভিস সহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ঘটনাস্থলে যান।



 

Show all comments
  • Md Ataur Rahman ১৬ জানুয়ারি, ২০২১, ৮:১০ এএম says : 0
    Tar attar magfirat kamonakri.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন