Inqilab Logo

ঢাকা রোববার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১৫ ফাল্গুন ১৪২৭, ১৫ রজব ১৪৪২ হিজরী

ঢাকা সাব এডিটরস কাউন্সিলের নির্বাচন ২৪ জানুয়ারি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২১, ৫:১৪ এএম | আপডেট : ৫:১৮ এএম, ১৬ জানুয়ারি, ২০২১

ঢাকা সাব এডিটরস কাউন্সিলের নির্বাচন পূর্বঘোষিত ১৬ জানুয়ারির পরিবর্তে ২৪ জানুয়ারি রবিবার অনুষ্ঠিত হবে।নির্বাচনে সভাপতি প্রার্থী ও ভোরের কাগজের সিনিয়র সাব এডিটর হিলালী ওয়াদুদ চৌধুরীর আকস্মিক মৃত্যুতে নির্বাচন কমিশন এই সিদ্ধান্ত নেন।

নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন হলেও শুক্রবার সংগঠনটির বার্ষিক সাধারণ সভায় এই ঘোষণা দেন নির্বাচন কমিশনার সিনিয়র সাংবাদিক কায়কোবাদ মিলন।বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দৈনিক অবজারভার সম্পাদক ও প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী।বিশেষ অতিথি ছিলেন জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান, ডিইউজে সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান ও বিএফইউজে’র কোষাধ্যক্ষ দীপ আজাদ।বক্তব্য রাখেন সাবেক সভাপতি শাহ মুতাছিম বিল্লাহ, কে এম শহীদুল ইসলাম ও নাসিমা সোমা প্রমুখ।

জাকির হোসেন ইমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুক্তাদির অনীকের উপস্থাপনায় এজিএমে সাংবাদিক হিলালী ওয়াদুদ চৌধুরীর মৃত্যুতে প্রত্যেক বক্তাই শোক প্রকাশ করেন এবং সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষের রিপোর্ট নিয়ে সাধারণত যে বিতর্ক হয়, তা আজ না করে এই শোকাহত পরিবেশে সাংবাদিক হিলালীর বিদেহী আত্মার প্রতি সম্মান প্রদর্শন ও তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানোর প্রতি তারা গুরুত্বারোপ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ