Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

আবদুল কাদের মির্জার ভাগ্য পরীক্ষার দিন

নোয়াখালী বসুরহাট পৌরসভায় শান্তিপূর্ণভাবে ভোটগ্রহন চলছে

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২১, ১২:৪৭ পিএম

নোয়াখালীর বহুল আলোচিত বসুরহাট পৌরসভা নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহন চলছে। সকাল থেকে বিপূল সংখ্যক ভোটারের উপস্থিতি ছিল লক্ষনীয়। এ যাবত অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

৯টি কেন্দ্রে একযোগে ভোট গ্রহন চলছে। বসুরহাট পৌরসভায় ভোটারের সংখ্যা ২১ হাজার ১১৫ জন। তন্মধ্যে পুরুষ ভোটার ১০ হাজার ৬২১জন, মহিলা ভোটার ১০ হাজার ৪৯৪জন।

নির্বাচন শান্তিপূর্ণ অনুষ্ঠানের লক্ষ্যে ৪ প্লাটুন বিজিবি, পুলিশের ৯টি মোবাইল টিম, ২টি স্ট্রাইকিং টিম, ৯জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দায়িত্ব পারন করছে। সব মিলিয়ে ৪০০ জন পুলিশ, বিজিবি ও আনসার মোতায়েন রয়েছে।

বসুরহাট পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও মন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা (নৌকা প্রতীক), বিএনপি মনোনীত প্রাথী কামাল উদ্দিন চৌধুরী (ধানের শীষ) ও জামায়াত সমর্থিত স্বতন্ত্র প্রার্থী মোশারফ হোসেন প্রতিদ্বন্ধিতা করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌরসভা নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ