Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জে আরও ৬ জন করোনা আক্রান্ত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২১, ১:০৯ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৬ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ৮ হাজার ৬৫৬ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ১৫৩ জন। শনিবার (১৬ জানুয়ারি) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়।

নতুন করে সদরে ১ জন, বন্দরে ১ জন ও সোনারগাঁয়ে ৪ জন আক্রান্ত হয়েছেন।
জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৮০ জন ও আক্রান্ত ৩ হাজার ৩০২ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২৬ জন ও আক্রান্ত ১ হাজার ৮৬১ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৪২৮ ও মারা গেছেন ৬ জন।
এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৬৮৫ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৮৩৩ ও মারা গেছেন ২৫ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১২ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৫৪৭ জন।
জেলায় এই পর্যন্ত মোট ৬৭ হাজার ৬৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১১৯ জনের।
করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৮ হাজার ৩৫০ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৩ হাজার ১৬০ জন, সদর উপজেলার ১ হাজার ৮০২ জন, রূপগঞ্জের ১ হাজার ৫১১ জন, আড়াইহাজারের ৬৭৫ জন, বন্দরের ৪১৪ ও সোনারগাঁয়ের ৭৮৮ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩
১৪ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ