Inqilab Logo

ঢাকা সোমবার, ০১ মার্চ ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭, ১৬ রজব ১৪৪২ হিজরী

মারধরের শিকার সেই ছাত্রলীগ নেত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২১, ১:৪৪ পিএম | আপডেট : ১:৫০ পিএম, ১৬ জানুয়ারি, ২০২১

মারধরের শিকার ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হল সংসদের সাবেক সহ-সাধারণ সম্পাদক (এজিএস) ও হল ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফাল্গুনী দাস তন্বী থানায় লিখিত অভিযোগ করেছেন।

শুক্রবার রাতে শাহবাগ থানায় মারধরকারী নিজ সংগঠনের পাঁচজন নেতাকর্মীর বিরুদ্ধে এই অভিযোগ করেন তিনি।

শাহবাগ থানার পরিদর্শক (তদন্ত) আরিফুর রহমান সরদার অভিযোগপত্র গ্রহণ করে এসআই রইছ উদ্দীনকে আইও হিসেবে নিয়োগ করেন।

এর আগে গত ২১ ডিসেম্বর রাত সাড়ে ১২টার দিকে নিজের সংগঠনের দুই নেত্রী ছাত্রলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক বেনজির হোসেন নিশি এবং শামসুন নাহার হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক জেসমিন শান্তা তাকে ডেকে নিয়ে মারধর করেন।

লিখিত অভিযোগে তন্বী পাঁচজনের নাম উল্লেখ করেন। তার হলেন- কেন্দ্রীয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বেনজির হোসেন নিশি, শামসুন্নাহার হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াসমিন শান্তা, ছাত্রলীগ নেতা শাহজালাল, এনামুল ও তানসেন।

ফাল্গুনী দাস তন্বী জানান, আমি একটি স্বাধীন দেশের নাগরিক হিসেবে নিজের ওপর হামলাকারীদের বিচারের জন্য লিখিত অভিযোগ করেছি।

এ বিষয়ে শাহবাগ থানার পরিদর্শক (তদন্ত) আরিফুর রহমান সরদার জানান, তিনি (ছাত্রলীগ নেত্রী) একটি লিখিত অভিযোগ করেছেন। অভিযোগের সত্যতা যাচাই করার জন্য আমরা একজন এসআইকে দায়িত্ব দিয়েছি। প্রাথমিক সত্যতা পাওয়া গেলে অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করা হবে।'

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ নেত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ