Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭, ২০ রজব ১৪৪২ হিজরী

রামগতিতে জেলা পরিষদের নারী সদস্যকে শ্লীলতাহানির অভিযোগে তিন ব্যক্তির বিরুদ্ধে থানায় অভিযোগ

রামগতি (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২১, ২:১২ পিএম

লক্ষ্মীপুর জেলা পরিষদের সদস্য রোপেনা বেগম নামের এক নারী সদস্যকে শ্লীলতাহানি করার অভিযোগ পাওয়া গেছে।

এ ব্যাপারে ভুক্তভোগী রোপেনা বেগম বাদি হয়ে চলতি মাসের ১২ তারিখে রামগতি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়।

অভিযোগ সুত্রে জানাযায়,উপজেলার চরপোড়াগাছা ইউনিয়নের বাসিন্দা মৃত অজি উল্যার ছেলে গিয়াসউদ্দিন, চরকলাকোপা গ্রামের নেজামুল হকের ছেলে ফেরদাউস,নুরনবীর ছেলে শাহীনের সাথে দীর্ঘ দিন ধরে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছে তার। এরই সুত্র ধরে গত ১১ জানুয়ারী ঘটনার দিন বাদী রোপেনা বেগম তার জমি দেখে স্থানীয় হাজিগন্জ বাজারে আবু সাঈদের ফার্মেসীতে বসে চা খাচ্ছেন। এমন সময় হঠাৎ আসামিরা দলবদ্ধ হয়ে গালিগালাজ করতে করতে বাদীর গায়ের দিকে তেড়ে এসে।এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে তাকে শ্লীলতাহানি করেন। এসময় আসামীরা এই ঘটনা নিয়ে কোন ধরনের বাড়াবাড়ি করলে রোপেনা বেগম ও তার পরিবার কে মেরে ফেলার হুমকি দিয়ে যান।বর্তমানে তিনি চরম আতংক ও নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে অভিযোগে উল্লেখ করেন।অভিযোগে আরো উল্লেখ করেন, তারা অশ্লীল গালাগাল করা সহ তাকে শ্লীলতাহানিও করেন।এবং মারধর করার জন্য ক্ষিপ্ত হয়ে আসলে বাজার ব্যবসায়ী ও এলাকাবাসীর হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।পরে রোপেনা বেগম বাদী হয়ে তিনজন কে আসামি করে রামগতি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।এব্যাপারে রোপেনা বেগম বলেন তার জমি নিয়ে আসামীদের সাথে দীর্ঘ দিন ধরে ঝামেলা চলে আসছে। উক্ত আসামিগুলো ভূমিদস্যু।এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করার জন্য মানুষের জমিদখল করা সহ নানা অনৈতিক কর্মকাণ্ড করে বেড়াচ্ছে। এমন পরিস্থিতিতে তিনি তার জমি উদ্ধার ও আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের দাবী জানান। রোপেনা বেগম লক্ষ্মীপুর জেলা পরিষদের একজন নারী সদস্য।তিনি রামগতি উপজেলার পৌর আলেকজান্ডারের বাসিন্দা।

অভিযুক্ত গিয়াস উদ্দিনের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

রোপেনা বেগমের অভিযোগের জবাবে রামগতি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সোলাইমান বলেন, বিষয়টি আমরা তদন্ত করছি, তদন্ত শেষে অভিযুক্তদের বিরুদ্ধে যথোপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্লীলতাহানি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ