Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭, ২৪ রজব ১৪৪২ হিজরী

ভবানীগঞ্জে বিএনপি প্রার্থীর ভোট বর্জন

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২১, ২:১৫ পিএম

রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী ধানের শীষ প্রতীক আব্দুর রাজ্জাক প্রামানিক সকালে নিজ ভোট কেন্দ্রে গিয়ে নিজের ভোট না দিতে পারায় ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন। তিনি জানান, নির্বাচন চলাকালিন সময়ে সকালে পৌর এলাকায় নিজের বাড়িতে তিনি সাংবাদিকদের সামনে ভোট বর্জনের ঘোষণা দেন।
তিনি বলেন, শহীদ সেকেন্দার মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে আমি আমার নিজের ভোটটা দিতে গিয়েছিলাম। নৌকার সমর্থকরা আমাকে আমার ভোটটাই দিতে দেয়নি। কেন্দ্রে ঢুকতে দেয়া হয়নি। বাংলাদেশের ইতিহাসে কোথাও এমন হয়েছে যে প্রার্থী তার নিজের ভোট দিতে পারেননি? এমন ভোটে থেকে লাভ কী?
তিনি অভিযোগ করেন, কোন কেন্দ্রে বিএনপি প্রার্থীর এজেন্ট নেই। সবাইকে বের করে দেয়া হয়েছে। আর তিনি যখন ভোট দিতে যান তখন কেন্দ্রে তাকে লাঞ্ছিতও করা হয়েছে। এর প্রতিবাদে তিনি ভোট বর্জন করছেন।
অভিযোগের বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান মেয়র আবদুল মালেক বলেন, ভোট বর্জনের কথা এখনও শুনিনি এখন বেলা ১১টা। ভোট যা হওয়ার হয়ে গেছে। এখন ভোট বর্জন করে লাভ আছে।

 



 

Show all comments
  • মোঃ দুলাল মিয়া ১৬ জানুয়ারি, ২০২১, ৪:০৫ পিএম says : 0
    আশা করি এই নির্বাচনের মধ্যেই জনগণ বুজবে এখন জনগণের কাছে জনগণের হাতে কিছুই নেই।যদি জনগণের নিকটে আবার এই গুলি আনতে হবে তবে রাস্তায় নামতে হবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌরসভা নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ