Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭, ১৭ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

চঞ্চল-পূর্ণিমাকে নিয়ে অমিতাভের ওয়েবফিল্ম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২১, ৩:৩৯ পিএম

কথাসাহিত্যিক শিবব্রত বর্মনের উপন্যাস ‘মৃতেরাও কথা বলে’ অবলম্বনে অমিতাভ রেজা নির্মাণ করছেন ‘মুন্সিগিরি’ শিরোনামের সিনেমা। চঞ্চল চৌধুরী ও পূর্ণিমা ছাড়াও এতে অভিনয় করবেন আরও বেশ কজন তারকা অভিনয়শিল্পী। সিনেমাটি প্রযোজনা করছে নির্মাতা রেদোয়ান রনির প্ল্যাটফর্ম চরকি। মুন্সিগিরির চিত্রনাট্য লিখেছেন নাসিফ আমিন।

সম্প্রতি আনুষ্ঠানিকভাবে ‘মুন্সিগিরি’ সিনেমার ঘোষণা দেয়া হয়েছে। শিগগিরই শুরু হবে এর শুটিং। এ বছরই চরকিতে মুক্তি পাবে সিনেমাটি।

নির্মাতা অমিতাভ রেজা চৌধুরীর ‘আয়নাবাজি’ সিনেমায় অভিনয় করে বাজিমাৎ করেছিলেন চঞ্চল চৌধুরী। মুক্তির পর সিনেমাটি দেশজুড়ে তুমুল জনপ্রিয়তা লাভ করেছিল। এবারের সিনেমা শুধুমাত্র অনলাইন প্ল্যাটফর্ম চরকিতেই মুক্তি পাবে।

নির্মাতা অমিতাভ রেজা জানান, এই সিনেমাটি ফ্র্যাঞ্চাইজি আকারে নির্মাণের পরিকল্পনা রয়েছে। অর্থাৎ বলিউডে যেমন ‘ধুম’, টালিউডের ‘ফেলুদা’ কিংবা হলিউডের ‘অ্যাভেঞ্জার্স’ সিরিজের মতো করেই নির্মিত হবে ‘মুন্সিগিরি’। ‘মুন্সিগিরি’ সিনেমার প্রথম খণ্ডে এক সরকারি কর্মকর্তার মৃত্যু রহস্যের তদন্ত করবেন মাসুদ মুন্সি নামের পুলিশের একজন গোয়েন্দা। এই চরিত্রে থাকছেন চঞ্চল। আর ওই সরকারি কর্মকর্তার স্ত্রী সুরাইয়ার ভূমিকায় থাকবেন পূর্ণিমা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন