Inqilab Logo

ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭, ১৮ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

ভূরুঙ্গামারীর বসতবাড়িতে অগ্নিকান্ড আড়াই লক্ষ টাকার মালামাল ভস্মীভূত

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২১, ৪:১৩ পিএম | আপডেট : ৫:৪০ পিএম, ১৬ জানুয়ারি, ২০২১

ভূরুঙ্গামারীতে ভয়াবহ অগ্নিকান্ডে একটি বসতবাড়ী,৩টি গরুসহ প্রায় আড়াই লক্ষ টাকার মালামাল পুড়ে ভস্মিভূত হয়েছে।

শুক্রবার (১৫ জানুয়ারী) রাত ১০ টার দিকে উপজেলার পাথরডুবি ইউনিয়নের মইদাম বাজার থেকে পাগলারহাট বাজারগামী সড়কের পাশে মধ্যপাড়ায় অগ্নিকান্ডের এই দূর্ঘটনাটি ঘটে।
এলাকাবাসী জানায় রাতে বাড়ির মালিক মৃত হোসেন আলীর পুত্র তাজম আলির বাড়িতে হঠাৎ আগুন লাগলে তার আর্তচিৎকারে এলাকাবাসী এগিয়ে আসে কিন্তু মূহুর্তেই আগুন বাড়িটির চারদিকে ছড়িয়ে পড়ে। লোকজন আগুন নেভাতে ব্যর্থ হয়ে নাগেশ্বরী ফায়ার ষ্টেশনে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনা স্থলে এসে প্রায় ১ ঘন্টা অব্যাহত চেষ্টার পরে আগুন নিয়ন্ত্রনে আনে।
বাড়ির মালিক তাজম আলি বলেন আগুনে আমার ৩টি টিনের ঘর,কিছু নগদ টাকা, আসবাপত্র ৩ টি গরু ও অন্যান্য জিনিসপত্র পুড়ে প্রায় আড়াই লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

পাথরডুবি ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আরফান আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নাগেশ্বরী ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার ইমন মিয়া জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দলকে ঘটনাস্থলে পাঠানো হয়। তারা অব্যাহত চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হলেও আগুন লাগার কারন উৎঘাটন করা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ