Inqilab Logo

ঢাকা বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১ ফাল্গুন ১৪২৭, ১১ রজব ১৪৪২ হিজরী

পটুয়খালীর মির্জাগঞ্জে ব্রিজ ভেঙ্গে পানিতে ডুবে নিহত মাদ্রাসা সুপারের দাফন সম্পন্ন

জেলা জামিয়াতুল মোদার্রেছীনের শোক প্রকাশ

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২১, ৪:৫০ পিএম | আপডেট : ৫:৩৮ পিএম, ১৬ জানুয়ারি, ২০২১

পটুয়াখালীর মির্জাগঞ্জের মহিষকাটা বাজার সংলগ্ন শ্রীমন্ত নদীর উপর ব্রিজ ভেঙে পানিতে ডুবে গতক্ল রাতে নিহত কলাগাছিয়া আসমতিয়া এনতেজিয়া দাখিল মাদ্রাসার সুপার আইয়ুব আলীর নামাজে জানাযা শেষে তাকে দাফন করা হয়েছে। আজ সকাল ১১ টায় পাংগাশিয়া নলদোয়ানী নিজ বাড়ী সংলগ্ন ময়দানে নামাজে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়। জানাযায় জেলা ও মির্জাগঞ্জ উপজেলার জামিয়াতুল মোদার্রেছীন এর নেতৃবৃন্দ সহ স্থানীয় ইউপি চেয়ারম্যান সহ ধর্মপ্রান মুসল্লীরা অংশগ্রহন করেন ।এদিকে মাদ্রাসা সুপারের মৃত্যুতে শোক জানিয়ে বিবৃতি প্রদান করেছেন জেলা জামিয়াতুল মোদার্রেছীন এর পক্ষে সভাপতি মো:আব্দুল হান্নান আজিজি ওসেক্রটারী শাহ মাহমুদ ওমর জিয়াদ।
মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শওকত আনোয়ার ইসলাম জানান, মাদ্রাসার সুপার আইয়ুব আলী তার মাদ্রাসার সভাপতি শুক্রবার রাতে ঢাকা থেকে আসায় তিনি মহিষকাটা যান। রাত সাড়ে আটটার দিকে মহিষকাটা থেকে কলাগাছিয়া যাওয়ার পথে মহিষকাটা বাজারে গাড়ী রেখে সভাপতিকে বহন করা গাড়ী নিয়ে পূর্ব থেকে ঝুঁকিপূর্ণ স্টিল স্ট্রাকচারের ঐ ব্রীজ দিয়ে গাড়ী পার করা যাবে কিনা তা দেখতে ব্রিজের মাঝ বরাবর এলাকায় যান আইয়ুব আলী। এ সময় হঠাৎ করে ব্রিজের উপর দিয়ে পার হতে যাওয়া একটি অটোরিকশা ও একটি মটর সাইকেল ১০-১৫ জন পথচারী সহ ব্রিজটির পূর্ব থেকে হেলে যাওয়া অংশ ভেঙে পানিতে পড়ে যায়। পরবর্তীতে স্থানীয় লোকজন পানিতে পড়া লোকজনকে তাৎক্ষণিক উদ্ধার করা শুরু করে। রাত পৌনে দশটার দিকে ঘটনাস্থল থেকে দুইশত ফুট দূর থেকে ভাসমান অবস্থায় মাদ্রাসার সুপার মো. আইয়ুব আলী(৫৫) এর লাশ উদ্ধার করে স্থানীয় জনগন।তিনি আরো জানান,খবর পেয়ে তিনি, উপজেলা চেয়ারম্যান,উপজেলা নির্বাহী কর্মকর্তা, ফায়ার সার্ভিস সহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ঘটনাস্থলে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ