Inqilab Logo

ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭, ২৩ রজব ১৪৪২ হিজরী

ম্যারাডোনার মৃত্যুরহস্য নিয়ে ওয়েবসিরিজ ‘হোয়াট কিলড ম্যারাডোনা?’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২১, ৫:৫০ পিএম
ফুটবলের ঈশ্বরখ্যাত তারকা ম্যারাডোনা সবাইকে ছেড়ে চলে গিয়েছেন প্রায় দুমাস আগে।  ঠিক কীভাবে তিনি মারা গিয়েছেন, তা নিয়ে রয়েছে নানা মত। তার মৃত্যুরহস্য নিয়ে তৈরি হয়েছে অনেক জল্পনা।
 
গণমাধ্যম সূত্রে জানা গেছে- ম্যারাডোনার মৃত্যুরহস্য নিয়ে নির্মাণ করা হয়েছে একটি ওয়েবসিরিজ। ‘হোয়াট কিলড ম্যারাডোনা?’ শিরোনামের এই সিরিজে ৬০ বছর বয়সী ওই কিংবদন্তির মৃত্যু রহস্য উঠে আসবে। এই ওয়েবসিরিজে গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকবেন ম্যারাডোনার এজেন্ট জন স্মিথ। ছোটবেলা থেকে মৃত্যুর আগ পর্যন্ত বিভিন্ন ঘটনার বর্ণনা দেবেন তিনি।
 
আমেরিকান গণমাধ্যম সূত্রে জানা যায়, যুক্তরাজ্যের আইটিএন প্রডাকশনের ব্যানারে তৈরি হবে ওয়েব সিরিজটি। চলতি বছর শেষের দিকে ডিসকভারি প্লাসে মুক্তি পাবে ‘হোয়াট কিলড ম্যারাডোনা?’ ওয়েব সিরিজটি।
 
২০০০ সালে একেবারে মৃত্যুর কাছাকাছি পৌঁছে গিয়েছিলেন ম্যারাডোনা। সেবার দীর্ঘদিন পর হাসপাতাল থেকে মুক্তি পান তিনি। ২০০৫ সালেও জটিল রোগে ভুগতে হয়। পরবর্তীতে ২ বছর পুনর্বাসনে কাটাতে হয়েছিল তাকে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ