Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭, ২৪ রজব ১৪৪২ হিজরী

শেরপুরে শিক্ষার গুণগত মানোন্নয়নের লক্ষে অভিভাবকগণের সাথে মতবিনিময়

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২১, ৬:৪০ পিএম

পুলিশ লাইন্স একাডেমি ফর ক্রিয়েটিভ এডুকেশনের শিক্ষার গুণগত মানোন্নয়ন, সামাজিক সচেতনতা বৃদ্ধি ও পারস্পরিক যোগাযোগ সুদৃঢ় করণের লক্ষে অভিভাবকগণের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১৬ জানুয়ারি শনিবার বেলা ১২ টায় পুলিশ লাইন্স একাডেমি ফর ক্রিয়েটিভ এডুকেশন (প্লেস) এর আয়োজনে সম্মেলন কক্ষে প্লেসের প্রধান শিক্ষক জীবন কৃষ্ণ বসু অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার ও প্লেস প্রেসিডেন্ট মোঃ হাসান নাহিদ চৌধুরী। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন স্টেট ইউনিভার্সিটি অব নিউ ইয়র্ক অধ্যাপক ও বাংলাদেশ ব্যাংক সাবেক প্রধান অর্থনীতিবিদ ড. বিরূপাক্ষ পাল।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুনাক শেরপুরের সভানেত্রী ও পুলিশ সুপার মোঃ হাসান নাহিদ চৌধুরীর সহধর্মীনি কাজী মোনালিসা মারিয়া।

এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মামুদুল হাসান ফেরদৌসসহ শিক্ষার্থী অভিভাবকগণ।

ওইসময় অন্যান্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ হান্নান মিয়া, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, জেলা গোয়েন্দা শাখা ডিবির (ওসি) মোহাম্মদ রহুল আমিন তালুকদার, ডিআইও-১ মোহাম্মদ আবুল বাশার মিয়া, পুলিশ লাইন্স একাডেমি ফর ক্রিয়েটিভ এডুকেশনের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবকগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেরপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ