Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭, ২০ রজব ১৪৪২ হিজরী

কেন্দ্রীয় যুবলীগের ২ প্রেসিডিয়াম সদস্যকে মঠবাড়িয়ায় সংবর্ধনা

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২১, ৬:৫৮ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ার কৃতিসন্তান তাজউদ্দিন আহম্মেদ ও মো. জসিম মাতুব্বর বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মনোনিত হওয়ায় উপজেলা যুবলীগের পক্ষ থেকে শনিবার বিকালে তাদেরকে সংবর্ধনা দেয়া হয়। মঠবাড়িয়া কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরে সংবর্ধণা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগ সভাপতি আবু হানিফ খান।

বক্তব্য রাখেন, পিরোজপুর জেলা আ‘লীগ সহ-সভাপতি মুক্তিযোদ্ধা একেএম সেলিম মিঞা, সাবেক উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সাদিকুর রহমান, পৌর আ‘লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আফজাল হোসেন, উপজেলা আ‘লীগ সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, আ‘লীগ নেতা মো. খলিলুর রহমান, আ‘লীগ সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন খান, প্রচার সম্পাদক ফজলুল হক মনি, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন, নাসির উদ্দিন হাওলাদার, শ্রমিকলীগ সভাপতি মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, যুবলীগ সাধারণ সম্পাদক নজরুল সোহেল, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ফহমিদা মুন্নি প্রমূখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিরোজপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ