Inqilab Logo

ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭, ২৩ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

ছাগলনাইয়ায় পানিতে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২১, ৭:৫৪ পিএম

ছাগলনাইয়ায় পানিতে ডুবে মারজানা আক্তার বাঁধন (৭) নামে এক স্কুল ছাত্রী পানিতে ডুবে নিহত হয়।

পারিবারিক ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের জাফর আলী মিজি বাড়ির প্রবাসী বাহার মিয়া ও বিবি তৈয়বা বেগমের বড় মেয়ে মারজানা আক্তার বাঁধনকে শুক্রবার বিকাল থেকে চারিদিকে খুঁজতে থাকে। খোঁজ না পেয়ে নিধাগাজী খালের পানির উপর বাঁধনের পায়ের জুতা ভেসে উঠে দেখতে পায় এলাকাবাসী। এরপর পরিবারের সদস্য ও এলাকাবাসী ফায়ার সার্ভিস ডুবুরি দল এবং স্থানীয় পুলিশ প্রশাসনকে অবহিত করার পর চট্টগ্রাম থেকে ডুবুরি দল এসে তল্লাশি চালিয়ে নিধাগাজী খাল’র পানি থেকে মৃত অবস্থায় বাঁধনকে উদ্ধার করে।

মারজানা আক্তার বাঁধন লক্ষ্মীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৩য় শ্রেণীর ছাত্রী। এব্যাপারে ছাগলনাইয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি) মোঃ মেজবাহ্ উদ্দিন আহমেদ জানান, নিহত বাঁধন বাঁশের সাঁকো পার হতে গিয়ে পা ফসকে পানিতে ডুবে মারা যায়। তবে এবিষয়ে নিহতের পরিবার’র পক্ষ থেকে কোন অভিযোগ নেই বলেও তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ