Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোরআনের আলো ঘরে ঘরে জ্বালাতে হবে

শ্রীনগরে উদ্বোধনী সভায়

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

কুরআনের আলো ঘরে ঘরে জ্বালাতে হবে। পবিত্র কুরআন চর্চার মাধ্যমেই সমাজে আলোকিত মানুষ তৈরি সম্ভব। কওমী মাদরাসাগুলো আদর্শ নাগরিক তৈরিতে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। মাদরাসা শিক্ষার উন্নয়নে সরকারকে আরো ব্যাপক উদ্যোগ নিতে হবে। শুক্রবার মুন্সিগঞ্জের শ্রীনগর থানার তন্তর-বাগবাড়ী কবরাস্থান সংলগ্ন হেরার আলো তা’লিমুল কুরআন নূরানী মাদরাসার উদ্বোধনী সভায় নেতৃবৃন্দ এসব কথা বলেন।

বিশিষ্ট সমাজ সেবক আব্দুল লফিত আজহারীর সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন, অ্যাডভোকেট জসিম মোল্লা, হাফেজ মাওলানা মেজবাহ উদ্দিন, মো. সাইফুল ইসলাম, আব্দুর রশিদ শেখ, মেম্বার আব্দুল কুদ্দুস, আবু হেনা ও মো.জিন্নত আলী। নেতৃবৃন্দ বলেন, ধর্মীয় মূল্যবোধের অভাবে সমাজে জিনা-ব্যভিচার দিন দিন বাড়ছে। যুব সমাজের নৈতিক চরিত্রের অবনতি হচ্ছে। সমাজ, দেশ রাষ্ট্রে শান্তি প্রতিষ্ঠা করতে হলে মাদরাসা শিক্ষার উন্নয়নের বিকল্প নেই। তারা সমাজের বিত্তশালী ব্যক্তিদের মাদরাসা শিক্ষার উন্নয়নে এগিয়ে আসার আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোরআনের-আলো
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ