Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮, ২৫ রমজান ১৪৪২ হিজরী

মৌলভীবাজারের কুলাউড়া ও কমলগঞ্জে নৌকার প্রার্থী সিপার ও জুয়েল বিজয়ী

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২১, ৯:৩৭ পিএম

মৌলভীবাজার কুলাউড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে নৌকা মার্কা নিয়ে সিপার উদ্দিন বিজয়ী বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন। ১৬ জানুয়ারী শনিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত টানা ভোট প্রদানের মাধ্যমে পৌরবাসী তাদের পছন্দের প্রার্থী নির্বাচিত করেছেন। সিপার উদ্দিন আহমদ আওয়ামীলীগ নৌকা প্রতীক নিয়ে ৪,৮৩৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, দলের বিদ্রোহী প্রার্থী মোঃ শফি আলম ইউনুস বর্তমান মেয়র (নারিকেল গাছ) পেয়েছেন ২,৯৯৪, স্বতন্ত্র প্রার্থী শাজান মিয়া (জগ) পেয়েছেন ৪,৬৮৫ ভোট, বিএনপির প্রার্থী কামাল উদ্দিন আহমদ জুনেদ (ধানের শীষ) পেয়েছেন ১,৭৭৬ ভোট।

অপরদিকে কমলগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে নৌকা মার্কা নিয়ে আবারও ২য় বারের মত বর্তমান মেয়র জুয়েল আহমদ বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।জুয়েল আহমদ নৌকা প্রতীক পেয়েছেন ৫,৫৫১ ভোট, দলের বিদ্রোহী প্রার্থী আনোয়ার হোসেন (নারিকেল গাছ) পেয়েছেন ৩,৩২৮, আওয়ামীলীগ বিদ্রোহী প্রার্থী উপজেলা সড়ক পরিবহন শ্রমিক লীগের সভাপতি মোঃ হেলাল মিয়া (জগ) পেয়েছেন ২,৬৪২, বিএনপির প্রার্থী মোঃ আবুল হোসেন (ধানের শীষ) পেয়েছেন ২৭৭ ভোট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৌলভীবাজার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ