Inqilab Logo

ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭, ১৮ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

নীলফামারীতে সাংবাদিক হেলালী ওয়াদুদ চৌধুরীর দাফন সম্পন্ন

নীলফামারী সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

চিরনিদ্রায় শায়িত হলেন বিশিষ্ট সাংবাদিক হেলালি গুল ওয়াদুদ চৌধুরী (বাবু)। গতকাল শনিবার সকাল ১১ ঘটিকায় জলঢাকা উপজেলার ধর্মপাল ইউনিয়নের হাজীপাড়া গ্রামে বাবা মোকাদ্দেস চৌধুরীর কবরের পাশে তার দাফন সম্পন্ন হয়। এর আগে গতকাল সকাল ৯টা ৩০ মিনিটে ডোমার শহরের থানাপাড়ার পাটের গুদাম মাঠে সাংবাদিক হিলালির ৪র্থ জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। এরপর তার লাশ মরহুমের গ্রামের বাড়ী ধর্মপাল হাজিপাড়ায় নেওয়া হয়। সেখানে ৫ম জানাযা শেষে তার দাফন কাজ সম্পন্ন হয়। 

নীলফামারীর ডোমার পৌরসভার থানাপাড়া নিবাসী বিশিষ্ট সাংবাদিক ওবায়দুল মোকাদ্দেস চৌধুরীর বড় ছেলে দৈনিক ভোরের কাগজ পত্রিকার সিনিয়র সহ-সম্পাদক হেলালী ওয়াদুদ চৌধুরী শুক্রবার সকালে ঢাকার বাসা থেকে জাতীয় প্রেসক্লাবে সাব এডিটরস কাউন্সিলের সাধারণ সভায় অংশ নিতে বের হওয়ার পথে বুকে তীব্র ব্যথা ও শ্বাসকষ্ট অনুভব করায় মালিবাগের খিদমাহ হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়। হেলালী ওয়াদুদ চৌধুরী জাতীয় প্রেসক্লাব ও ঢাকাসাংবাদিক ইউনিয়নের সদস্য ছিলেন। এ ছাড়া রংপুর বিভাগ সাংবাদিক সমিতির নেতাও ছিলেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক-হেলালী-ওয়াদুদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ