Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭, ১২ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

যশের ফায়ারিং লুক নিয়ে আপত্তি, নিষিদ্ধ ‘কেজিএফ-২’র টিজার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২১, ১১:২০ পিএম | আপডেট : ১১:২৪ পিএম, ১৬ জানুয়ারি, ২০২১

‌চলতি মাসের ৭ তারিখ মুক্তি পায় ‘কেজিএফ চ্যাপ্টার-২’ সিনেমার টিজার। মুহূর্তের মধ্যে এটি ভাইরাল হয়ে যায়। রেকর্ডসংখ্যক ভিউ নিয়ে টিজারটি বিশ্বরেকর্ড ভাঙে। এর প্রশংসায় সোশ্যাল মিডিয়ায় সরব হন বলিউডের সুপারস্টাররাও।

বিশেষ করে যশের ফায়ারিং লুক নিয়ে স্তুতিবাক্য আসে বেশি। তবে সিগারেট মুখে নিয়ে এই লুকটি নিয়েই এবার আপত্তি জানিয়েছে কর্ণাটক স্টেট অ্যান্টি-টোবাকো সেল ও স্বাস্থ্য বিভাগ।

কর্ণাটকের স্বাস্থ্য ও চিকিৎসা শিক্ষা মন্ত্রী ডা. কে সুধাকর বলেন, ‘সিনেমা তারকা যশ সামাজিক কাজে অনেক সময় দেন। আমি তার প্রশংসা করি। স্বাস্থ্য বিভাগ তার নতুন ছবির একটি বিষয় নিয়ে আপত্তি তুলে বিশেষ আবেদন করেছে। তবে এটি নোটিশ নয়।
শুনেছি, ছবিতে নেতিবাচকভাবে ধূমপানের দৃশ্য তুলে ধরা হয়েছে এবং তাকে সেই দৃশ্য সরিয়ে দিতে বলা হয়েছে। আমরা বিষয়টি নিয়ে সিনেমার পরিচালক এবং সকলের সঙ্গে কথা বলব। এ বিষয়ে অবশ্যই সবার দায়িত্ব রয়েছে। সেটা পালন করা উচিত’।

স্টেট অ্যান্টি-টোবাকো সেল কর্মকর্তারা উল্লেখ করেন, ধূমপানের দৃশ্য প্রচলিত আইন ২০০৩ -এর ৫ম ধারা লঙ্ঘন করেছে। সে কারণে টিজারটি এই অংশটি কেটে দিতে হবে, নইলে এটি অনলাইন থেকে সরিয়ে নিতে হবে।

২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পায় সিনেমাটির প্রথম পার্ট বা চ্যাপ্টার ওয়ান। ছবিতে দুর্দান্ত অভিনয় দিয়ে পুরো ভারত মাতিয়েছেন যশ। বক্স অফিসেও গড়েছে ইতিহাস।

যশ ছাড়াও এবারের কিস্তিতে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, রাবিনা ট্যান্ডন, শ্রীনিধি শেঠি, অনন্ত নাগ, অচ্যুত কুমার প্রমুখ। এতে আধিরার চরিত্রে প্রথমবার অভিনয় করেছেন সঞ্জয়। ছবির প্রযোজক বিজয় কিরাগান্দুর ও কার্তিক গোওদা। পরিচালক হিসেবে আছেন প্রশান্ত নিল।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস



 

Show all comments
  • মোশারফ ১৭ জানুয়ারি, ২০২১, ১:৫০ এএম says : 0
    যখন মদ খাওয়ার সিনগুলো নিয়ে মাথা ব্যাথা নেই,,,আশ্লীন সিন নিয়ে মাথা ব্যাথা তাকে না তখন এই সামান্য সিগারেটের সিন নিয়ে এত মাথা ব্যাথা কেন?....
    Total Reply(0) Reply
  • মাওলানা ১৭ জানুয়ারি, ২০২১, ৫:১৬ পিএম says : 0
    ভারতের অধিকাংশ সিনেমাই সামাজিক অবক্ষয় ডেকে আনছে. …..
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন