Inqilab Logo

ঢাকা শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭, ১৪ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

বিজয়ী বিএনপির কাউন্সিলরকে ছুরিকাঘাতে খুন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২১, ৯:৫৫ এএম | আপডেট : ১১:৫১ এএম, ১৭ জানুয়ারি, ২০২১

সিরাজগঞ্জ পৌর নির্বাচনকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে বিজয়ী বিএনপির কাউন্সিলর তরিকুল ইসলাম খান (৫৫) ছুরিকাঘাতে নিহত হয়েছেন। তিনি ৬নং ওয়ার্ডের নতুন ভাঙ্গবাড়ি মহল্লার মৃত আবদুল কুদ্দুসের ছেলে। এ নির্মম হত্যাকাণ্ড নিয়ে এলাকায় শোক ও ক্ষোভের সৃষ্টি হয়েছে।

সিরাজগঞ্জ সদর থানার ওসি বাহাউদ্দিন ফারুকী জানান, শনিবার অনুষ্ঠিত নির্বাচনে ওই ওয়ার্ডে কাউন্সিলর পদে (ডালিম প্রতীক) বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। এ সংবাদে তার সমর্থকেরা সন্ধ্যায় এলাকায় একটি মিছিল বের করে। এ সময় এক পরাজিত কাউন্সিলর প্রার্থীর সমর্থকেরা ওই মিছিলে হামলা চালায়। এতে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ বেঁধে যায় এবং তরিকুলকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। তাকে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আবারও রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কায় এলাকায় অতিরিক্ত দাঙ্গা পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ দিকে এ হত্যার প্রতিবাদে নিহত তরিকুলের সমর্থকেরা রাতেই এলাকায় বিক্ষোভ করেছে। এ হত্যার পর ওই পরাজিত প্রার্থীসহ তার সমর্থকেরা গ্রেপ্তার ও হামলা এড়াতে এলাকা ছেড়ে পালিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাতে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ