Inqilab Logo

ঢাকা শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭, ১৪ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

আমি শেকড়কে ঠিক রেখে সবকিছু হতে চাই -মৎস্য ও প্রানি সম্পদ মন্ত্রী

নেছারাবাদ (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২১, ১২:৩৯ পিএম

বাংলাদেশ গনপ্রজাতন্ত্রী সরকারের মৎস্য ও প্রানি সম্পদ মন্ত্রী এ্যাড: শ,ম রেজাউল করিম এমপি বলেছেন,পিরোজপুরের উন্নয়ন করা আমার কর্তব্য ও নৈতিক দায়িত্ব হয়ে দাড়িয়েছে। কারন, আপনারা আমাকে ভোট দিয়ে এমপি বানিয়েছেন আমার স্বপ্ন পূরনের জন্য নয়; আপনাদের এলাকার উন্নয়নের জন্য। আমি আমার শেকড়কে ঠিক রেখে সবকিছু হতে চাই। আর শেকড়ের টানেই আমি আমি বার বার এলাকায় ছুটে আসি। পিরোজপুরের সড়কবিভাগাধীন শ্রীরামকাঠি থেকে দৈহারি পর্যন্ত কালিগঙ্গা নদীতে নতুন ফেরি সার্ভিস চালু উপলক্ষে ভরতকাঠি বাজার প্রাঙ্গনে এক সুধী সমাবেশে শনিবার বিকেলে তিনি এ কথাগুলো বলেন। গুয়ারেখা ইউনিয়ন আওয়ামীলীগ ওই সুধী সমাবেশের আয়োজন করেন।
মন্ত্রী বলেন, এতদিন তদবিরের অভাবে আমাদের পিরোজপুরের অনেক উন্নয়ন প্রকল্প আটকে ছিল। এখন সে জট খুলছে। পিরোজপুর জেলার জন্য আলাদা একটা প্রজেক্ট হাতে নেয়া হয়েছে। কারন, জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে দেশরত্ন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার বদ্ধ পরিকর আছেন। তাই তার কাছে কেহ এলাকার উন্নয়নের জন্য কিছু চাইলে তিনি তার দু'হাত খুলে দেন। পিরোজপুরের অবকাঠামোগত উন্নয়নে ইতোমধ্য ৬০০ কোটি টাকা একনেকে পাশ হয়েছে। এছাড়া জেলার অনুন্নত এলাকাগুলো চিহ্নিত করে বেশ কিছু কাজ চলমান রয়েছে। যাহা আপনারা অবগত।

মন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধু যে গতিশীল বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন তারই ধারাবাহিকতায় দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই প্রধান মন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করতে দেশের উন্নয়নের স্বার্থে আমাদের সবার তার পাশে থাকার দরকার।

স্থানীয় আওয়ামীলীগ নেতা বিমল মিস্ত্রীর সভাপতিত্বে সুধী সমাবেশে আরো বক্ত্যব্যে রাখেন, স্বরূপকাঠি উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হামিদ, সম্পাদক এস,এম ফুয়াদ, উপজেলা নির্বাহী অফিসার মো: মোশারফ হোসেন, গুয়ারেখা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাংবাদিক এ,কে,এম কাওসার উদ্দীন তালুকদার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৎস্য ও প্রানি সম্পদ মন্ত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ